1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ঔষধ স্টেরয়েডের রমরমা ব্যবসা। ডেইলি নয়া কণ্ঠ হারিয়ে যাওয়া শিশুকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দিলো আর এম পি ডিবি পুলিশ। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণা , যুবক গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কাটাখালী থানার অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বগুড়া সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে কচু ক্ষেতে বিষ প্রয়োগ দুর্বৃত্তের। ডেইলি নয়া কণ্ঠ

নেত্রকোনার দুর্গাপুরে লরিচাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৪ বার পঠিত

নেত্রকোনার দুর্গাপুরে লরিচাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

শহীদুল ইসলাম রুবেল,
নেত্রকোনা জেলা প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় লরিচাপায় হাসান শাকিল নামে মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানিয়েছেন, শাকিল মুন্সিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন। একইসাথে তিনি ছিলেন দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের নগরসিংহা গ্রামের রায়হান উদ্দিন খলিফা’র ছেলে।
দুর্ঘটনার বিষয়ে ওসি উত্তম আরও জানান, সন্ধ্যার দিকে দুর্গাপুর পৌর শহরের কাঁচারী মোড় এলাকায় লরিরচাপায় মারা যান শিক্ষার্থী শাকিল। তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পরে পথিমধ্যে দক্ষিণপাড়া মোড়ে শাকিল দুর্ঘটনার শিকার হন।
দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক লরিটি আটক করে তবে তাৎক্ষণিক চালককে খুঁজে পাওয়া যায়নি। মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD