1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

রাজবাড়ি জেলা  স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর নবনির্বাচিত সভাপতি ডা. অপূর্ব রায়। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

রাজবাড়ি জেলা  স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর নবনির্বাচিত সভাপতি ডা. অপূর্ব রায়

জেলা প্রতিনিধি রাজবাড়ী
কৃষ্ণ কুমার সরকার

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রাজবাড়ী, শরীয়তপুর ও ফরিদপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গেল বুধবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মিলনায়তনে এ সম্মেলন হয়।

এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আবদুর রহমান। সভাপতিত্ব করেন স্বাচিপ ফরিদপুর জেলা শাখার সভাপতি এম এ জলিল।

সম্মেলন শেষে স্বাচিপের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহাসচিব মো. কামরুল হাসান ফরিদপুর ও শরীয়তপুর স্বাচিপের আংশিক কমিটি হিসেবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। তবে প্রার্থী বেশি হওয়ায় রাজবাড়ী স্বাচিপের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণায় বেগ পেতে হয় , নতুন সভাপতি, ডাঃ অপূর্ব রায়
সাধারণ সম্পাদক, ডঃ মোঃ হাসান আলী

ফরিদপুর জেলা স্বাচিপের নতুন সভাপতি হয়েছেন আ স ম জাহাঙ্গীর চৌধুরী এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণপতি বিশ্বাস। শরীয়তপুর স্বাচিপের সভাপতি হয়েছেন মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন শেখ মোস্তফা।

সম্মেলনে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ঝর্ণা হাসান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক, স্বাচিপ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. কামরুল হাসান, রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক পারিজাত পাল, সদস্যসচিব কমল কুমার দাস, শরীয়তপুর জেলা শাখার সভাপতি ওহাব হাওলাদার, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবদুর রহমান বলেন, ফরিদপুরে অনেক হাসপাতাল আছে কিন্তু চিকিৎসকেরা ঠিকমতো দায়িত্ব পালন করেন না। মন্ত্রী চিকিৎসকদের ঠিকমতো দায়িত্ব পালনের ওপর গুরুত্ব দেন। তিনি বলেন, ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে টেকনিশিয়ানের অভাবে অনেক দামি দামি যন্ত্রপাতি ব্যবহার করা হচ্ছে না। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে কথা বলবেন, যাতে টেকনিশিয়ান দেওয়া হয়।

মন্ত্রী আবদুর রহমান আরও বলেন, ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে একটি বার্ন ইউনিট স্থাপন করার চেষ্টা করা হবে। এ ছাড়া ফরিদপুরে মুজিব বিশ্ববিদ্যালয় নামে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে তাঁর চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD