1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

নরসিংদীতে আ.লীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৮ বার পঠিত

নরসিংদীতে আ.লীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী, রায়পুরা

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হাসাকে গুলি ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১২ টায় উপজেলার মেহেরপাড়ার ভগিরথপুর শাহী ঈদগাহ (ঢাকা-সিলেট) মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত মাহবুবুল হাসান ভগিরথপুর গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ১২টার দিকে চেয়ারম্যান মাহবুবুল হাসানের ভগিরথপুরের ব্যক্তিগত অফিস থেকে বাসায় ফিরছিলেন। ভগিরথপুর শাহী ঈদগার সামনে পৌঁছলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে প্রথমে গুলি করে, পরে কুপিয়ে হত্যা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী রবিন বলেন, আমরা ৮/১০ জন মাহবুবুল ভাইকে সাথে নিয়ে তার অফিস থেকে বাড়ি ফির ছিলাম। হঠ্যাৎ করে ৩/৪ টা গুলি করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় রাসেল, আতাউর, ফাহিম, নুরু, সেন্টু, নয়ন ও ইমন সহ বেশ কয়েকজন ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় আমি পাপ্পু ও ফরহাদ সহ কয়েকজন ভাইকে বাঁচাতে গেলে পাপ্পু ও ফরহাদকেও তারা গুলি করে। পরে আমাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে আমরা আহত অবস্থায় তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক চেয়ারম্যান মাহবুবুল ভাইকে মৃত্যু ঘোষণা করেন। গুলিবিদ্ধ পাপ্পু ও ফরহাদকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে এ নৃশংস হত্যাকান্ডের খবর শুনে তাত্ক্ষণিক হাসপাতালে ছুটে আসেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া ও সদ্যনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। এসময় তারা শোকাহত পরিবার ও কর্মীসমর্থকদের মাঝে সমবেদনা এবং ধৈর্য্য ধারণ করার আহ্বান জানান।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD