1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

একজন মানবতার ফেরিওয়ালা আরমান মোল্লা। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

 

একজন মানবতার ফেরিওয়ালা আরমান মোল্লা

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ

নারায়ণগঞ্জ জেলা রূপগঞ্জ সদর ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আরমান মোল্লা সমাজ সেবক ও মানবতার ফেরিওয়ালা।এই মানবতার ফেরিওয়ালা দায়িত্ব নিতে চান রূপগঞ্জ সদর ইউনিয়নের সকল সাধারণ জনগনের ও পাশে থাকতে চান সকল মানুষের।আরমান মোল্লা এলাকার গণমানুষের কাছে তিনি অত্যন্ত আপন প্রিয় মানুষ হিসেবে পরিচিত,তিনি একজন সাহসী,নিষ্ঠাবান,পরিশ্রমী,ত্যাগী,শিক্ষা অনুরাগী,ক্রিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সমাজসেব।সততা এবং নিষ্ঠার সাথে নেতাকর্মীদের নিয়ে দায়িত্ব পালন করতে চান তিনি।

একজন মানবতার ফেরিওয়ালা হয়ে দুস্থ, এতিম,অসহায়,নিপীড়িত,বিপদগ্রস্থ,গরিব ও খেটে খাওয়া মানুষের পাশে থাকতে চান তিনি।এমন কি এলাকায় বিভিন্ন স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসা,এতিমখানা,মন্দিরে ও ধর্ম বর্ণ নির্বিশেষে তার নীরব অনুদান অব্যাহত রয়েছে।আরমান মোল্লা বলেন আমি যদি আপনাদের মূল্যবান ভোট পেয়ে রূপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হতে পারি তাহলে মাদক ব্যবসা,জুলুম,অন্যায়,অত্যাচার,অবিচার, অনিয়ম, লুটপাট চাঁদাবাজি কেউ করতে পারবেনা।ফিরোজা সাংবাদিকদের বলেন বাবাগো আরমান মোল্লা অনেক ভালো মনের মানুষ, তিনি সব সময় গরিব দুঃখি মানুষের পাশে দাড়ান,আমাদের সবসময় তিনি সাহায্য সহযোগিতা করেন আমরা আগামী নির্বাচনে রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই , নাম না বলা এক ব্যক্তি বলেন আরমান ভাইয়ের মতো মানুষ আর রূপগঞ্জ সদর ইউনিয়নে দ্বিতীয় কেউ হয় না, আমি আমার ছেলে মেয়েকে নিয়ে ভাঙ্গা ঘরে থাকতে পারতাম না বৃষ্টি হলে চাল বেয়ে পানি পড়তো আরমান ভাই আমার বাপের কাজ করছে আরমান ভাই আমাকে ঢেউটিন দিয়ে আমার পরিবারের মাথা গোজার ঠাই করে দিয়েছেন,আমরা আরমান ভাইকে আগামী নির্বাচনে রূপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD