1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগর প্রেসক্লাবের অনুষ্ঠানে বক্তারা: পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা। ডেইলি নয়া কণ্ঠ সর্বজনীন পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে বশেফমুবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে অফ গ্রিড সোলার সিস্টেম উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ

সূর্য্যনগর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের পুনরায় সভাপতি নির্বাচিত হলেন আজম আলী মন্ডল। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ বার পঠিত

 

সূর্য্যনগর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের পুনরায় সভাপতি নির্বাচিত হলেন আজম আলী মন্ডল

সুজন খন্দকার ঃ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ঐতিয্যবাহি সূর্য্যনগর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন, রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডল।

এ নির্বাচন পরিচালনা করেন, রাজবাড়ী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধুসুধন দত্ত। সে সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক আবু জাফরসহ অন্যান্য শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচিত ৮জন সদস্য। পরে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডলকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়।

নির্বাচিত হবার পর সভাপতি আজম আলী মন্ডল সকল সদস্য ও বিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ঠ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, সূর্য্যনগর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ঐতিয্যবাহি একটি প্রতিষ্ঠান। তিনি চেষ্টা করবেন এই প্রতিষ্ঠানকে আধুনিক মানদন্ডের নিরিখে গতিশীল রাখতে। এ লক্ষে তিনি বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী ও সংশ্লিষ্ঠ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD