1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাটাখালী থানার অভিযানে ছিনতাই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বায়েক,পুটিয়া সীমান্তে বিএসএফের গুলিতে হাসান নামের এক বাংলাদেশি যুবক নিহত। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অতঃপর মুক্তি। ডেইলি নয়া কণ্ঠ গাংনী উপজেলা নির্বাচনে বিএনপির একসহ ১০ চেয়ারম্যান প্রার্থী। ডেইলি নয়া কণ্ঠ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালী আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ একজন মানবতার ফেরিওয়ালা আরমান মোল্লা। ডেইলি নয়া কণ্ঠ পোরশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন যারা। ডেইলি নয়া কণ্ঠ গোমস্তাপুরে সারে ৬ হাজার কৃষক পেলেন সার ও বীজ। ডেইলি নয়া কণ্ঠ শাহমখদুম থানার অপহরণ মামলার ২ আসামি গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কলেজ শিক্ষার্থীর ডান চোখ উপড়ে ফেলার পর বাম চোখ উপড়ে ফেলার হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আইনমন্ত্রী আনিসুল হক’র বি এন পি’র প্রতি চ্যালেঞ্জ – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ২১ মে, ২০২৩
  • ৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক – বিএনপি নেতাদের উদ্দেশ্য করে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ‘আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আসেন মাঠে। কে, কাকে, কোথায় পাঠায় একটু দেখে নেবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়কের এক বক্তব্যের পরিপ্রেক্ষিতে এ কথা বলেন তিনি।
বিএনপির ওই নেতার বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, তার ভাষা শুনেন! ‘শেখ হাসিনাকে না কি কবরে পাঠিয়ে দিতে হবে।’ তার ধৃষ্টতা কতটুকু। আমি শুধু এ কথা বলতে চাই যে আমরা চ্যালেঞ্জ করি, মাঠে আসেন। কে, কাকে, কোথায় পাঠায় আমরা একটু দেখে নেবো। আপনাদের জিহ্বা টেনে ছিঁড়ে ফেলবে জনগণ। লাগাম টেনে কথা বলেন। লাগামের বাইরে কথা বলনেন না।রোববার (২১ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন কতটুকু হচ্ছে না হচ্ছে তা দেশের জনগণ এখন ভালোমত জানে।মানুষ এখন তাদের আন্দোলনের কথা শুনলে হাসে। তারা তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে চায়। প্রথম কথা হচ্ছে তত্ত্বাবধায়ক সরকারের যে আসল দর্শন ছিল সেটা কিন্তু বিএনপি নষ্ট করেছে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা এসেছিল, কারণ বিএনপি নির্বাচন ব্যবস্থাই সর্বনাশ করে দিয়েছিল এই জন্য। ‘বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী উল্লেখ করে আনিসুল হক বলেন, বর্তমানে দেশে সুষ্ঠু নির্বাচন হচ্ছে, গণতন্ত্র আছে। এজন্যই বিএনপির কোনো ক্ষমতা নাই। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, এখন অনেকেই সুশীল। অনেকের আসল রূপ বেরিয়ে এসেছে। অনেকেই অনেক ফোরাম টোরাম করেছিলেন। কিন্তু কিছুই করতে পারেন নাই। আপনাদের আসল পরিচয় কিন্তু বেরিয়ে গেছে।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক জ্যেষ্ঠ আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা দক্ষিণ সিটির মেয়র শেখ ফজলে নূর তাপস, অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মো মোমতাজ উদ্দিন ফকির, বাংলাদেশ বার কাউন্সিলের নেতা অ্যাডভোকেট মো. মোখলেসুর রহমান বাদল, অ্যাডভোকেট এম সাঈদ আহমেদ রাজা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আব্দুন নূর দুলাল প্রমুখ।

এদিকে আওয়ামী লীগ জানায়, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। এর প্রতিবাদে সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সব জেলা, মহানগর, উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD