1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাথিয়া ট্রাই‌কো ক‌ম্পোষ্ট সার বাজারজাতকর‌ণের উপর মাঠ দিবস অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ বগুড়ায় দীর্ঘ ২৪ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে এসওএস শিশু পল্লীতে স্কুলড্রেস বিতরণ ও সচেতনতামুলক সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত আটক-১। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট শোকেজিং অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ তানোরে ট্রাকের চাপাই শিশুর মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে বিএসটিআইএর উদ্যোগে  বিশ্ব মেট্রোলজি দিবস পালন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে পালিত হলো দেশের প্রথম বিশ্ব মৌ পতঙ্গ দিবস। ডেইলি নয়া কণ্ঠ দৈনিক নয়াকন্ঠ পত্রিকার প্রথম বর্ষপুর্তি রাজবাড়ীতে উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ

বগুড়ায় আদালত চত্ত্বর থেকে আসামি পলায়ন – দৈনিক নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ২১ মে, ২০২৩
  • ১১১ বার পঠিত

বগুড়ায় আদালত চত্বর থেকে আসামি পলায়ন

সম্রাট ইসলাম সুমন,’বগুড়া প্রতিনিধি ‘,

বগুড়ায় আদালত চত্বর থেকে চুরি মামলার এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (২১ মে) দুপুর আড়াইটার দিকে জেলা জজ আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

পলাতক ওই আসামির নাম ইলিয়াস ওরফে ইমরান (৩২)। তিনি জেলার সদর উপজেলার নওদাপাড়া এলাকার জাহাঙ্গীর আলম ওরফে আফজালের ছেলে।

এর আগে শনিবার (২০ মে) গাবতলী উপজেলার চকবোচাই এলাকা থেকে মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছিল।

পলাতক ওই আসামির বিরুদ্ধে বগুড়া সদর থানায় আরও একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

পুলিশের এই কর্মকর্তা জানান, রোববার দুপুরে গাবতলী থানা থেকে ৫ জন আসামি বহন গাড়ী আদালত প্রাঙ্গণে পৌঁছায়। তখন আসামিদের নামানোর পর কোর্ট কাস্টডিতে নেওয়ার সময় ইমরান হাতকড়া রেখে কৌশলে পালিয়ে যায়। পুলিশ ওই আসামির পেছনে ধাওয়া করেও তাকে আটক করতে পারেনি। পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য জেলা পুলিশের একাধিক দল বিশেষ অভিযান পরিচালনা করছে।

তিনি আরো জানান, আসামির বিরুদ্ধে বগুড়া সদর থানায় আরও একটি মামলা দায়ের করা হবে। ওই ঘটনায় পুলিশ সদস্যদের অবহেলার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD