1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১৭ বার পঠিত

নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা

মোঃ মোবারক হোসেন নাদিম
নরসিংদী জেলা প্রতিনিধি

২৪শে মে ২০২৪ শুক্রবার, নরসিংদী জেলা মনোহরদী উপজেলা হাররদিয়া গ্রামে মুক্তিযোদ্ধা স্ত্রী উপর নির্যাতন প্রতারণা ও জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।
সরজমিনে গিয়ে জানা যায়, মনোহরদী উপজেলা সাং ৬৩ হররদিয়া মৃত জালাল উদ্দীন এর স্ত্রী মোসাঃ আকলিমা বেগমের উপরে সৎ দুই মেয়ে এক ছেলে মিলে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার কাছে থেকে পেনসন ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতা টাকা পয়সা হাতিয়ে নেয়। সৎ ছেলে মোঃ জুবায়ের হোসেন ও মোসাঃ জুলেখা বেগম এবং কানিজ ফাতেমা। সৎ ছেলে মোঃ জুবায়ের হোসেন মৃত মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন স্ত্রী মোসাঃ আকলিমা বেগমকে দিয়ে মৃত পিতার মুক্তিযোদ্ধা ভাতার উপর ৫ লক্ষ টাকা ঋন তুলেন। এখন মায়ের ভাতা টাকা থেকে প্রতি মাসে ৭০০০ হাজার টাকা কেটে পরিশোধ করছেন সৎ ছেলে।
মোসাঃ আকলিমা বেগমের দামী তাদের সকল চাহিদা পূরণের পর মৃত জালাল উদ্দীন স্ত্রী উনাকে ধারালো অস্ত্র ভয় দেখিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।
মোসাঃ আকলিমা বেগম দাবি আমি একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হয়ে সঠিক বিচার দাবি করছি সকলের প্রতি। আরো বলেন, আমি খুব কষ্টে দিন কাটাচ্ছি। সকলের প্রতি আহবান কইলো আমার প্রাপ্য অধিকার ফিরিয়ে মুক্তিযোদ্ধা স্ত্রী সম্মান টুকু যেন পাই।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD