1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রভাতী সোনালী রোদ্দুর – শাহানাজ শিউলী  বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের উপর হামলার অভিযোগ। দৈনিক নয়া কণ্ঠ চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার ওসমানীনগরে ৭ অটোরিকশা উদ্ধার। দৈনিক নয়া কণ্ঠ রূপগঞ্জে পূর্বাচল ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচী। দৈনিক নয়া কণ্ঠ পোরশায় করফিউ চলছে ঢিলেঢালা। দৈনিক নয়া কণ্ঠ নরসিংদীর শিবপুরে ধর্ষণের শিকার ইমা আক্তার। দৈনিক নয়া কণ্ঠ শ্রীপুরে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু। দৈনিক নয়া কণ্ঠ আজ রাতেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে: প্রতিমন্ত্রী পলক  শেখ হাসিনা পালায় না’ দেশ এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। দৈনিক নয়া কণ্ঠ স্বার্থে দ্বিমত – সোহরাব হোসেন 

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার পঠিত

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সালমা আক্তার দাউদ কান্দি কুমিল্লা

কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসার সংগঠনের বৃহত্তর দাউদকান্দি (মেঘনা-তিতাস) উপজেলা শাখার আঞ্চলিক শিক্ষা বোর্ডে শতভাগ পাস সহ ১৬ জন মেধা শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হওয়ায় মাদ্রাসা কর্তৃক ও এলাকাবাসীর পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণের আয়েজন করা হয়েছে।

কুমিল্লা দাউদকান্দি উপজেলার আল জামিয়াতুল ক্বোরআনিয়া দারুল উলূম বার পাড়া মাদ্রাসা ও এতিমখানার প্রাঙ্গনে আজ সকাল ১০ ঘটিকার সময় এ সংবর্ধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা ও এতিমখানার সার্বিক সহযোগিতায় রয়েছেন অত্র মাদ্রাসার মোহতামিম আলহাজ্ব মাওঃ মোঃওবায়দুল্লাহ। সভাপতিত্ব করেন  মাদ্রাসার প্রধান শিক্ষক  মাওলানা মোঃ জাকির হোসেন, প্রবীণ  মুফতি আবু হানিফ, অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান,

আরো উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা, ইকবাল হোসেন,মাওলানা সোহেল মুন্সি, ক্বারি মামুন সাহেব, মাস্টার সুমন,মাস্টার নয়ন মিয়া,সহ বক্তারা বলেন,আমাদের মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের অনেক ভালোভাবে পড়াশোনা করাই। তাই এই বছর সহ গত কয়েক বছর ধরে আমাদের বারপাড়া আল জামিয়াতুল ক্বোরআনিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা ভালো ফলাফল পেয়ে শতভাগ পাস করেছে এবং ১৬ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন।
সভাপতি, মাওলানা জাকির হোসেন বলেন বক্তব্যে
অত্র মাদ্রাসার বৃত্তি ১৬ জনের মধ্যে এক দুই জন ছাত্র বক্তব্য ও কোরআন তেলাওয়াত করেন
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরেন্য ও গন্যমান্য ব্যক্তবর্গ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD