1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত।

  • প্রকাশিতঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজবাড়ী জেলা প্রতিনিধি
কৃষ্ণ কুমার সরকার

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ১০/০৩/২০২৪ ইং রবিবার সকাল থেকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনে এ অনুস্ঠান অনুষ্ঠিত হয়। সারাদিন ব্যাপি এ প্রতিযোগিতায় অত্র বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটি এবং এলাকা বাসীর অক্লান্ত পরিশ্রমে এমন সুন্দর আয়োজন । বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, জনাব কল্যাণী রানী বৈদ্যের, স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
জনাব, জাকির হোসেন সরদার
সভাপতি, ম্যানেজিং কমিটি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় ও চেয়ারম্যান, ৮নং বসন্তপুর ইউনিয়ন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
জনাব এ.ক.এম শফিকুল মোরশেদ আরুজ, চেয়ারম্যান, জেলা পরিষদ রাজবাড়ী।
আরও উপস্থিত ছিলেন
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব আজম আলী মন্ডল
জেলা আওয়ামী লীগের সহ সভাপতি
জনাব হেদায়েত আলী সোহরাব।
উপজেলা আওয়ামী লীগের সদস্য
বীর মুক্তিযোদ্ধা জনাব উপেন্দ্র নাথ রায়।
রাজবাড়ী জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক , জনাব জাহিদ হোসেন
সাবেক বসন্তপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি রিপন বিশ্বাস
সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ।

আলোচনা সভায় প্রধান অতিথি জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বেশি বেশি পড়াশোনা করবা, খেলাধুলা করবা। প্রত্যেকটি স্কুলের ছাত্র ছাত্রী দের শৃঙ্খলা শিখতে হবে। আর এই শৃঙ্খলা শেখাতে শিক্ষকদের আগে প্রশিক্ষণ নিতে হবে। একটি দেশের উন্নয়ন নির্ভর করে দেশে শিক্ষিতের হারের উপর। তোমাদের অবশ্যই ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ হতে হলে পড়াশোনার বিকল্প নেই। কারিগরী শিক্ষায় শিক্ষিত হতে হবে যাতে শিক্ষা গ্রহণ শেষে বেকার থাকতে না হয়।

এই স্কুলে বিল্ডিং করে দিয়েছি লাগলে আর-ও দিব। আমার পরিকল্পনা আছে বসন্তপুরে আমি ৫ টা ইউনিয়ন নিয়ে উপজেলা করবো এবং উন্নয়ন এর ধারা অব্যাহত থাকবে। বিদ্যালয়ের ছাত্রীদের মনোমুগ্ধকর নৃত্য ও কুহেলী সরকার এর নৃত্য দেখে পুরস্কৃত করেন এবং বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD