1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

তানোর দলিল লেখক সমিতির ত্রি – বার্ষিক সন্মেলন। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

তানোর দলিল লেখক সমিতির ত্রি – বার্ষিক সন্মেলন

মোঃ আজিজুর রহমান
তানোর প্রতিনিধি

রাজশাহীর তানোর উপজেলা সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ০৯ মার্চ সকাল ১০টার দিকে তানোর সাবরেজিস্ট্রি কার্যালয়ে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত দলিল লেখকদের কন্ঠভোটে আলহাজ্ব ফাইজুল ইসলামকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারন সম্পাদক এবং সোহেল রানাকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

উক্ত সম্মেলনে সভাপতি আলহাজ্ব ফাইজুল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন সহসভাপতি আলহাজ্ব খাইরুল ইসলাম, আলহাজ্ব ফয়েজ উদ্দিন ও আরশাদ আলী, ওবাইদুর রহমান দুলাল, রায়হান আলী, শংকর বিশ্বাস, আশরাফুল আলম ভুলু, উত্তম কুমার, পলাশ গুহ, নইমুদ্দিন মন্ডল, মাহাফুজুর রহমান লেলিন, দেলোয়ার হোসেন, মাকসুদুজ্জামান টুটুল,হাবিব সরকার, মনিরুজ্জামান মনি, আব্দুস সবুর, আলিফ হোসেন, সাইদ সাজু, আবুল হোসেন, সারোয়ার হোসেন,আনোয়ার পারভেজ বাবু ও রবিউল ইসলাম প্রমুখ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD