1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ঔষধ স্টেরয়েডের রমরমা ব্যবসা। ডেইলি নয়া কণ্ঠ হারিয়ে যাওয়া শিশুকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দিলো আর এম পি ডিবি পুলিশ। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণা , যুবক গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কাটাখালী থানার অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বগুড়া সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে কচু ক্ষেতে বিষ প্রয়োগ দুর্বৃত্তের। ডেইলি নয়া কণ্ঠ

অবৈধ স্থাপনা উচ্ছেদে রাসিকের অভিযান অব্যাহত। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২১ বার পঠিত

অবৈধ স্থাপনা উচ্ছেদে রাসিকের অভিযান অব্যাহত।

____________রাজশাহী ব্যুরো

সড়ক ও ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং ট্রেড লাইসেন্স পরিদর্শনে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং ট্রেড লাইসেন্স পরিদর্শনে অভিযানে নেতৃত্ব দেন রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন।
স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯ অনুযায়ী, নগর ভবন থেকে নিউমার্কেট হয়ে সাগরপাড়া হয়ে আলুপট্টি স্বচ্ছ টাওয়ার হয়ে সাহেববাজার জিরো পয়েন্ট হয়ে মনি চত্বর হয়ে রাজশাহী কলেজ পর্যন্ত রাস্তা ও ফুটপাতের উপরে গড়ে ওঠা প্রায় ১০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এ সময় অবৈধভাবে রাস্তা ও ফুটপাতে রাস্তা কিছু মালামাল জব্দ করা হয়। জব্দকৃত মালামাল নগর ভবনের নির্দিষ্ট স্থানে রাখা হয়। এছাড়াও সাহেব বাজার জিরো পয়েন্টে কড়াইকারী নামে একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে মেয়াদ উত্তীর্ণ ২টি ফায়ার এক্সটিংগুইসার ও ট্রেড লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠানটিকে সীলগালা করা হয়। এ সময় লাইসেন্স ইন্সপেক্টর কর্তৃক প্রত্যেক ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স চেক করা হয়। অভিযানকালে ১৫টি প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স নবায়ন না থাকায় নোটিশ প্রদান করা হয়।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও রাসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD