1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করে রিয়াজ, প্রতিবাদে ঝাড়ু মিছিল। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৯ বার পঠিত

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করে রিয়াজ, প্রতিবাদে ঝাড়ু মিছিল

ইমরান ইসলাম শাকিল,রুপসা (খুলনা)প্রতিনিধি ঃ  খুলনার রুপসা উপজেলার জাবুসা এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে রিয়াজ উদ্দিন নামক এক প্রতারকের বিরুদ্ধে।

তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ‘বিচার চাই’ স্লোগানে ধ্বনিত হয় জাবুশা মোড় এলাকা।

শুক্রবার (০১ মার্চ) বেলা ১১টার দিকে শত শত জনতার উপস্থিতিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে অংশ নেন ভুক্তভোগী পরিবার ও তাদের সন্তানসহ সর্বস্তরের জনগণ। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতারা একটি ঝাড়ু মিছিল বের করে। ঝাড়ু মিছিলটি জাবুসা মোড় থেকে শুরু হয়ে আশপাশের রাস্তা প্রদক্ষিণ করে।

মানববন্ধনে রিয়াজের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন ভুক্তভোগীরা। ভুক্তভোগীদের অভিযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত একাউন্ট থেকে জাবুসার শান্তিপ্রিয় শ্রম, পেশাজীবী, রাজনৈতিক ও স্থানীয় জনপ্রতিনিধিদের বিরুদ্ধে ভিত্তিহীন ও মিথ্যা তথ্য উপস্থাপন করে এলাকাবাসীর চরিত্র ও সম্মানহানি করছেন রিয়াজ উদ্দিন।

তার হুমকি থেকে বাদ যাননি এলাকার ভ্যানচালক থেকে শুরু করে জনপ্রতিনিধি পর্যন্ত। জাবুসায় শ্বশুরবাড়ি হওয়ার সুবাদে চাঁদা দাবি এবং ভুয়া তথ্য ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায় করে থাকেন এই রিয়াজ।

মানববন্ধনে, ভুক্তভোগীরা প্রশ্ন তুলেছেন তার সাংবাদিক পরিচয় নিয়ে।

ভুক্তভোগীরা বলেন, কোন মূলধারার গণমাধ্যমের সাথে জড়িত নন এই ব্যাক্তি। শুধুমাত্র লিখে থাকেন ফেইসবুকে। তাহলে এমন ব্যাক্তি কিভাবে সাংবাদিক হতে পারেন ?

শুধুমাত্র মানববন্ধন করেই ক্ষ্যান্ত হননি ভুক্তভোগীরা। তার বিরুদ্ধে গত ২৯ ফেব্রুয়ারি খুলনা জেলার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন একাধিক ভুক্তভোগী।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD