1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা। ডেইলি নয়া কণ্ঠ সর্বজনীন পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে বশেফমুবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে অফ গ্রিড সোলার সিস্টেম উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে চিঠি কু-কীর্তি ঢাকতে শিক্ষকের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ শেরপুর প্রেসক্লাবের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজ ছাত্রীর থানায় অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তদারদের জিম্মি করে দুই কোটি টাকা চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ। ডেইলি নয়া কণ্ঠ জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে ডিবি’র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক। ডেইলি নয়া কণ্ঠ

ঝিনাইদহ জেলা কারাগারে ১৪বছরের দণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ বার পঠিত

ঝিনাইদহ জেলা কারাগারে ১৪বছরের দণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু

সুমন হোসেন ঝিনাইদহ

ঝিনাইদহ জেলা কারাগারে নারী ও শিশু নির্যাতন দমন মামলায় দণ্ডপ্রাপ্ত মিলন লস্কর (৩০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে।

সোমবার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। সে ঝিনাইদহ পৌর এলাকার পরবহাটি গ্রামের আতিয়ার লস্করের ছেলে।

খবরটি নিশ্চিত করেছেন জেলা কারাগারের জেলার মহিউদ্দিন হায়দার। তিনি জানান কারাগারের চিত্রা ৩ নং ওয়ার্ডের কয়েদি ছিলেন মিলন। ফজরের নামাজ আদায় শেষে সকাল ৬ টা ৪০ মিনিটের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সে।

দ্রুত তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষণা করেন। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্টে সঠিক তথ্য জানা যাবে।

তিনি আরও জানান নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২ জানুয়ারি মিলনকে ১৪ বছরের কারাদণ্ড প্রদান করেন আদালত। সেই থেকে কারাগারের চিত্রা ৩ নং ওয়ার্ডে রাখা হয়েছিল তাকে। হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD