1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলায় ৮ চেয়ারম্যান প্রার্থী। ডেইলি নয়া কণ্ঠ আক্কেলপুর উপজেলা নির্বাচনে নমিনেশন দাখিল করলেন  মোকসেদ আলী মাস্টার। নয়া কণ্ঠ মনোহরদীতে মাদক সচেতনতা ও পূর্নবাসন কেন্দ্র(প্রস্তাবিত) স্থাপন উপলক্ষে আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী খিদিরপুর মনতলা আশরাফিয়া বালিকা দাখিল মাদ্রাসা মাঠে ঐতিহ্যবাহী কাছি টানা ফাইনাল খেলা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে ইউপি সদস্য রুবেলকে গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে অরণি চিলড্রেনস থিয়েটারের পহেলা বৈশাখ উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ গাংনীর সাহারবাটীতে নানা আয়োজনে বর্ষবরণ উৎসব পালিত। ডেইলি নয়া কণ্ঠ ত্রিশালে প্রভাবশালীর নির্যাতনের শিকার বিধবা নারীর সাংবাদিক সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ নানা আয়োজনের মধ্যে দিয়ে তানোরে পালিত হয়েছে পহেলা বৈশাখ। ডেইলি নয়া কণ্ঠ

রুশ সেনারা চলে যাওয়ার পর মিলল কয়েকশ লাশ

  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৮১ বার পঠিত

ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভ থেকে সেপ্টেম্বরে পিছু হটতে বাধ্য হয় রুশ সেনারা। ওই সময় খারকিভে পাল্টা আক্রমণ শুরু করে ইউক্রেন। তাদের তড়িৎ গতির আক্রমণে রুশ সেনারা টিকতে পারেনি। ফলে তারা লুহানেস্কের দিকে পিছিয়ে যায়।

রুশ সেনারা খারকিভ ছাড়ার পরই শোনা যাচ্ছিল সেখানে ধ্বংসযজ্ঞ চালিয়েছে তারা।

খারকিভ পুলিশের কর্মকর্তা সেরহি বোলভিনোভ বৃহস্পতিবার এক অনলাইন ব্রিফিংয়ে জানিয়েছেন, রুশ সেনারা চলে যাওয়ার পর খারকিভ থেকে ৫৩৪ জন বেসামরিক নাগরিকের লাশ পেয়েছেন তারা। যার মধ্যে রয়েছে ১৯টি শিশু।

পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন, শুধুমাত্র ইজিয়ামেই ৪৪৭টি লাশ পেয়েছেন তারা। তিনি আরও জানিয়েছেন, তদন্ত কর্মকর্তারা ২২টি টর্চার সেলের সন্ধান পেয়েছেন।

এদিকে বর্তমানে পুরো খারকিভের নিয়ন্ত্রণ ইউক্রেনের সেনাদের হাতে রয়েছে। সেপ্টেম্বরের শুরুতে হামলা চালানো শুরুর পর মাত্র সাতদিনের ব্যবধানে বিশালাকার এই অঞ্চলটির পূর্ণ নিয়ন্ত্রণ নিয়ে নিতে সমর্থ হয় ইউক্রেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD