1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

মেহেরপুর পৌর গড়পুকুরে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিহত। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

মেহেরপুর পৌর গড়পুকুরে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিহত

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর শহরের পৌর গড়পুকুরে গোসল করতে গিয়ে তৌফিক (১২) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
রবিবার (২ জুন) সকাল ১১ টার সময় মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মারা যায় শিশুটি।
নিহত তৌফিক মেহেরপুর শহরের নতুনপাড়া এলাকার তোজাম্মেল হকের ছেলে ও মেহেরপুর টেকনিক্যাল স্কুলের ষষ্ঠ শ্রেনীর ছাত্র।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, সকাল ১০ টার দিকে নিহত তৌফিক ও তার কিছু বন্ধু মিলে স্কুল থেকে গড়পুকুরে গোসল করতে নামে। পুকুরে বন্ধুদের সাথে জলকেলি খেলতে গিয়ে অসাবধানতা বসত তৌফিক পানির নিচে তলিয়ে যায়। এসময় ওই পুকুরে গোসলরত অন্যান্য লোকজন খুঁজতে থাকে। খবর পেয়ে মেহেরপুর ফাঁয়ার এন্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌছান। ফাঁয়ার সার্ভিসের দলটি প্রায় ঘন্টাব্যাপী খোঁজা-খুজির পর তাকে পানির নিচ থেকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতু ঘোষণা করেন।
নিহতের মরদেহ বর্তমানে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।
উল্লেখ্য, মেহেরপুর পৌর গড়পুকুরকে (১১ বিঘা জমির) উপর দাতা সংস্থা এশীয়া উন্নয়ন ব্যাংকের (এডিবি) অর্থায়নে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে বিনোদন কেন্দ্রে রূপান্তর করা হয়েছে।
গড়পুকুরের সৌন্দর্যে মুগ্ধ হয়ে এখন প্রতিদিন হাজার নারী পুরুষ এখানে আসেন। পুকুরের পানিতে গোসল ও জলকেলিতে ব্যাস্ত থাকেন।
এখানে রয়েছে, ঢাল সুরক্ষা বেস্টনি, গণমানুষের জন্য দু’টি পাবলিক টয়লেট, নিরাপত্তা রক্ষীর কামরা, শিশুদের বিনোদনের ব্যবস্থা, পুরো গড় এলাকা জুড়ে তৈরী করা হচ্ছে সবুজ বেস্টনি, পুকুরের চতুর্দিকে ওয়াকওয়ে, পুকুরের দক্ষিণ দিকে নির্মাণ করা হচ্ছে নাট্যমঞ্চ, থাকবে চারদিক জুড়ে কংক্রিট বেঞ্চ, দুটি ফুড কর্নার, নারী-পুরুষের জন্য আলাদা চেঞ্জিং রুম, দু’টি কফি হাউজ, গড়ের মাঝখানে ওভারব্রিজ,পুরো পুকুর জুড়ে রয়েছে ৭টি সিঁড়ি, গাড়ি পার্কিং এর ব্যবস্থা। সাবেক পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু ২০০৮ সালে গড়পুকুরে ক্যাবলকারসহ কোটি টাকা ব্যয়ে একটি বিনোদনকেন্দ্র গড়ে তুলেছিলেন। কিন্তু তেমন কার্যকর হয়নি।
নিম্নমানের হওয়ায় প্রায় সময় ক্যাবলকার পুকুরের মাঝখানে বন্ধ হয়ে যেত। ফলে বিনোদন কেন্দ্রটি বন্ধ হয়ে যায়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD