1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

ঘুর্ণিঝড় রিমালের কারণে লন্ডভন্ড দৌলতদিয়ার ৭নং ফেরীঘাট। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

 

ঘুর্ণিঝড় রিমালের কারণে লন্ডভন্ড দৌলতদিয়ার ৭নং ফেরীঘাট

মোঃ সুজন খন্দকার স্টাফ রিপোর্টার ঃ ঘুর্ণিঝড় রিমালের তান্ডবের কারণে লন্ডভন্ড হয়ে পড়েছে দক্ষিণ বঙ্গের ২১ জেলার প্রবেশদ্বার খ্যাত রাজবাড়ীর দৌলতদিয়ার সবচেয়ে ব্যস্ততম ৭নং ফেরীঘাট। তাতে ৪দিন যাবত বন্ধ রয়েছে এই ফেরীঘাট। এতে করে এই রুট ব্যবহারকারী যাত্রী, ট্রাক ও পরিবহনের চালকেরা পড়েছে মহাবিপদে। তাতে পাটুরিয়া ফেরীঘাট থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরী দৌলতদিয়া ফেরীঘাটে এসে দীর্ঘক্ষন লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে আনলোড পল্টনের জন্য।

যাত্রী ও চালকেরা বলছেন, যতদুরুত্ব সম্ভব ৭নং  ফেরীঘাট মেরামত করা না হলে  দুইপারে যাত্রী ও যানবাহন চালকের দুর্ভোগের যেন শেষ নেই। এছাড়াও পণ্যবাহী ট্রাকের মালামাল সময় মত ডেলিভারী দিতে না পারার কারণে লোকসান গুনতে হচ্চে ট্রাক চালকদের।

এবিষয়ে বিআইডব্লিউটিএ এর ঠিকাদার মোঃ বিল্লাল সাহেবের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান,যত দুরত্ব সম্ভব মেরামত কাজ করা হবে ৭নং ফেরীঘাট।

আর বিআইডব্লিউটিএ এর আরিচা জোনের দায়িত্বরত মোঃ শহিদুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি  জানান,৭নং ফেরীটি মেরামত করার জন্য উদ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলা হয়েছে। শীঘ্রই শুরু হবে কাজ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD