1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের টেঁটাযুদ্ধ। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের টেঁটাযুদ্ধ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী, রায়পুরা

নরসিংদী সদর উপজেলার আলোকবালিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের  কাদির গ্রুপ ও জয়নাল গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী  টেঁটা যুদ্ধে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২৩ মে) ভোরে উপজেলার দূর্গম  চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের খোদাজিলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত ২০ জন টেঁটাবিদ্ধ হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (বৃহস্পতিবার) ভোরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের কয়েকশত লাঠিয়াল ও টেঁটাবাজ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় তারা দা, ছুরি, রামদা, চাপাতি, কিরিচ ও টেঁটা সহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষের উপর আক্রমণ করেন। এতে ১৫/২০ জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে এবং বাকিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষেরই ২/৩ আহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা এলাকা ত্যাগ করে। গ্রেপ্তার না হলেও আসামীদের দ্রুত গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানা যায়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD