1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

মায়ের সাথে ভোটকেন্দ্র থেকে ফেরার পথে শিশুর মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

মায়ের সাথে ভোটকেন্দ্র থেকে ফেরার পথে শিশুর মৃত্যু।

মোঃআমিনুল ইসলাম শেরপুর প্রতিনিধি

শেরপুরের নকলায় মায়ের সঙ্গে ভোটকেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে ইজিবাইক থেকে পড়ে মুন্নি (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার বাউসা কবুতমারী ভোট কেন্দ্র থেকে ফেরার পথে দুর্ঘটনায় আহত হয় ওই শিশু। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতে তার মৃত্যু হয়।

মুন্নি নকলা উপজেলার কবুতরমারি পূর্বপাড়ার মো. মিষ্টারের মেয়ে।

পুলিশ আজ রাতে জানায়, মিষ্টারের স্ত্রী তাঁর তার মেয়ে মুন্নিকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী বাউসা কবুতমারী কেন্দ্রে ভোট দিতে যান। ভোট দিয়ে ইজিবাইকের উঠে বাড়ি ফিরছিলেন। পথে কবুতরমারি মিলন বাজার পুরাতন মসজিদের কাছাকাছি গাড়ি থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় মুন্নি। পরে তাকে নকলা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, শিশুর পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD