1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

নরসিংদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা গণের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১৪ বার পঠিত

নরসিংদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা গণের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

খন্দকার সেলিম রেজা
স্টাফ রিপোর্টার

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে একাত্তরের রণাঙ্গনে অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান”অনুষ্ঠিত হয়েছে।
নরসিংদী শিল্পকলা একাডেমিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন মাননীয় শিল্পমন্ত্রী জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন,এমপি,শিল্প মন্ত্রণালয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।মহান মুক্তিযুদ্ধে রণাঙ্গনে অকুতোভয় মুক্তিযোদ্ধাদের বীরত্বগাঁথা এবং ৯ মাসের যুদ্ধকালীন অসম সাহস ও মুক্তির দুর্নিবার আকাঙ্ক্ষায় মাতৃভূমিকে শত্রুমুক্ত করার প্রাণপণ অঙ্গীকারের দৃঢ় শপথে বলীয়ান প্রতিটি মুক্তিযোদ্ধার ভূমিকা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে সভাপতি বলেন,বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের দিক নির্দেশনা অনুযায়ী ও তাঁর নেতৃত্বে বাঙালি জাতি হানাদার বাহিনীর শেষ ব্যক্তিটিকে বিতাড়িত করা অবধি নিজের জীবনকে বাজি রেখে অনিঃশেষ প্রাণশক্তিতে বীরত্বের যে অশ্রুতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করেছেন, মুক্তিযোদ্ধাগণের সে প্রয়াস দেশবাসীর মনে চির সমুজ্জ্বল হয়ে থাকবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD