1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাটাখালী থানার অভিযানে ছিনতাই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বায়েক,পুটিয়া সীমান্তে বিএসএফের গুলিতে হাসান নামের এক বাংলাদেশি যুবক নিহত। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অতঃপর মুক্তি। ডেইলি নয়া কণ্ঠ গাংনী উপজেলা নির্বাচনে বিএনপির একসহ ১০ চেয়ারম্যান প্রার্থী। ডেইলি নয়া কণ্ঠ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালী আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ একজন মানবতার ফেরিওয়ালা আরমান মোল্লা। ডেইলি নয়া কণ্ঠ পোরশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন যারা। ডেইলি নয়া কণ্ঠ গোমস্তাপুরে সারে ৬ হাজার কৃষক পেলেন সার ও বীজ। ডেইলি নয়া কণ্ঠ শাহমখদুম থানার অপহরণ মামলার ২ আসামি গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কলেজ শিক্ষার্থীর ডান চোখ উপড়ে ফেলার পর বাম চোখ উপড়ে ফেলার হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ

বালিয়াকান্দিতে মন্দির ভাংচুর ও হত‍্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১০১ বার পঠিত

বালিয়াকান্দিতে মন্দির ভাংচুর ও হত‍্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ আজমল হোসেন
বালিয়াকান্দি রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে শ্রী শ্রী ১৪ হাত কালী মন্দির ভাংচুরের হুমকি ও গ্রামের প্রতিবাদিদের হত‍্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠান পালন করেছে মন্দির কমিটির সদস‍্যগণসহ এলাকাবাসী।

সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টায় জেলার বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর গণপত‍্যা শ্রি শ্রি ১৪ হাত কালী মন্দির প্রাঙ্গনে রাজবাড়ী বালিয়াকান্দি সড়কে এই বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইসলামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস‍্য মোঃ কবির হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, গণপত‍্যা গ্রামের বাসিন্দা শ্রী নিমাই চন্দ্র বিশ্বাস, বাংলাদেশ রাইফেলস্ এর সাবৈক হাবিলদার শ্রী কমল কৃষ্ণ মন্ডল, ৭ নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, মন্দির কমিটির সম্পাদক শ্রী প্রদীপ কুমার মন্ডল, মোঃ মেহেদী হাসান বাবলু প্রমূখ।

বক্তাগণ বলেন, সম্প্রতি গণপত‍্যা সার্বজনীন কালী মন্দির সংলগ্ন বেসরকারী এনজিও ভিএফডিএ এর নিকট থেকে স্থাণীয় অসিত কুমার গোপনে ক্রয় করেছে। এবং তিনি পেশি শক্তি খাটিয়ে মন্দিরের সামনে থেকে জবর দখলের পাঁয়তারা চালায়। অসিত এলাকায় গাঁজা, ইয়াবা, হেরোইনসহ নানা মাদকের ব‍্যবসা করে বলেও মন্তব‍্য করেন বক্তাগণ। এসব থেকে মন্দিরের পবিত্রতা রক্ষায় এলাকাবাসী ও মন্দির কমিটি বাঁধা দিলে গত রবিবার অসিত রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ নিচপাড়া এলাকার কামাল হোসেনসহ ভাড়াটিয়া মাস্তান বাহিনী এনে মন্দির ভাংচুর করার হুমকি প্রদান করে। বাঁধা দিতে গেলে মন্দিরের সামনের বলি দেওয়ার হুমকি দেয়। এর প্রতিবাদে ও বহিরাগত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে গণপত‍্যা ১৪ হাত কালী মন্দির কমিটি ও এলাকাবাসী বিক্ষোভ এবং মানববন্ধনের আয়োজন করেন। এসময় স্থাণীয় গণ‍্যমান‍্য ব‍্যাক্তিসহ শত শত নারী পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD