1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

চলে গেলেন প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল হক সবুজ – নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নয়া কণ্ঠ ডেস্ক

চলে গেলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল হক সবুজ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


রোববার (১১ জুন) দিনগত রাত ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।
আব্দুল হক সবুজের দ্বিতীয় পুত্র আশরাফুল হক বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, রাত ১১টার দিকে তার বাবা শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।
এর আগে কিডনিজনিত জটিলতায় গত ৮ জুন আব্দুল হক সবুজকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে রোববার তাকে নেওয়া হয় আইসিইউতে।
মৃত্যুকালে তিনি তিন পুত্র, তিন কন্যা, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব এবং অসংখ্য রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।
আব্দুল হক সবুজ অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন৷ এবং রাজনীতিতে তিনি একজন দক্ষ সংগঠক হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেন। তিনি ঢাকার হাবিবুল্লাহ বাহার কলেজ ছাত্র সংসদে দুবার নির্বাচিত ভিপি ছিলেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD