1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ প্রার্থী আলোচনায় ; ঘোড়া প্রতীক নিয়ে এগিয়ে আশরাফ হোসাইন। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ প্রার্থী আলোচনায় ; ঘোড়া প্রতীক নিয়ে এগিয়ে আশরাফ হোসাইন

খায়রুল বাশার ময়মনসিংহ প্রতিনিধি

উপজেলা পরিষদ নির্বাচনে মানুষ যাকে চাইবে সেই জয়ী হয়ে আসবে বলেছেন প্রধানমন্ত্রী। চলমান উপজেলা নির্বাচনকে অর্থবহ করাই সরকারের অন্যতম লক্ষ্য উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ উপজেলা নির্বাচন চান যেখানে জনগণ তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে।

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ (পাঁচ) জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে তিনজনই সবার নজর কেড়ে নিয়েছেন। আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা না দেওয়ার ঘোষণায় তফসিল ঘোষণার পর থেকে জমে উঠেছে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন। চেয়ারম্যান পদপ্রার্থীরা বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে আপ্রাণ চেষ্টা করছেন।

জনসমর্থন আদায় করতে উপজেলার যেকোনো এলাকায় সামাজিক, পারিবারিক ও ধর্মীয় অনুষ্ঠানে হাজির হচ্ছেন তারা। আবার অনেক প্রার্থীরা উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক আয়োজন, গণসংযোগ সহ ভোটারদের কাছে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার রূপরেখা তুলে ধরছেন। এভাবে ভোটারদের দোয়া চেয়ে তাদের সমর্থনপ্রাপ্তির প্রতিশ্রুতি আদায় করার চেষ্টা করছেন তারা।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন বৈধ প্রার্থী। চেয়ারম্যান পদে ৫ জন বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন, মোঃ আল আমীন আলভী, সিরতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ, মোঃ মনিরুজ্জামান ও মোঃ হোসাইন নূর মুহাম্মদ আনির।

নানা সমীকরণে ঘুরপাক খাচ্ছে উপজেলা নির্বাচনের হালের পরিবেশ। উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও চায়ের দোকানে প্রার্থীর সমর্থকদের মধ্যে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদ নিয়ে চলছে নানান আলোচনা। আর শুভেচ্ছা ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে উপজেলার পুরো এলাকা। সাধারণ ভোটাররা জানান, সৎ, নিষ্ঠাবান ও গ্রহণযোগ্য ব্যক্তিকে তারা বিজয়ী করতে চান।

এরই মাঝে সদর উপজেলার বিভিন্ন জায়গায় লোক মুখে  সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আশরাফ হোসাইন আলোচনায় শীর্ষে রয়েছে। পরবর্তীতে আনারস প্রতীক নিয়ে আলোচনায় রয়েছে আল আমিন আলভী। তারপরই আলোচনায় রয়েছে  দোয়াত কলম প্রতীক নিয়ে আলহাজ্ব মোঃ আবু সাঈদ।

ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় এগিয়ে রয়েছে টিউবওয়েল প্রতীক নিয়ে এম এ মোতালেব, বই প্রতীক নিয়ে নাদিম মহমুদ, টিয়াপাখি প্রতীক নিয়ে ওয়াহিদুজ্জামান মিলন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় এগিয়ে রয়েছে কলস প্রতীক নিয়ে আফরোজা হক কলি।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD