1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

পোরশায় আগুনে পুড়ে ছাই ৪টি দোকান। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

পোরশায় আগুনে পুড়ে ছাই ৪টি দোকান

পোরশা(নওগাঁ)প্রতিনিধি :
নওগাঁর পোরশায় কসমেটিক্স ও স্টেশনারি দোকান শর্ট-সারকেট আগুনে পুড়ে ছাই হয়েছে। ক্ষতি হয়েছে প্রায় তিন লাখ পঞ্চাশ হাজার টাকা।

বুধবার সন্ধ্যায় উপজেলা সদর নিতপুর ইউনিয়ন পরিষদের রাস্তার সংলগ্ন সাইদুর রহমানের কসমেটিক্স ও সোহাগ স্টেশনারি, কামাল স্টেশনারি, ডাবলু মাস্টার হোমিও, নামের চার দোকানের মালামাল আগুনে পুড়ে ছাই হয়েছে । এতে চার দোকানে প্রায় ৫ থেকে ৬ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে দোকান মালিকেরা।
সংবাদ পেয়ে তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী আগুনে পুড়ে যাওয়া দোকানগুলি পরিদর্শন করে সমবেদনা প্রকাশ করেন।
এবং তাদের ধৈর্য ধারণ করার পরামর্শ দেন।

দোকান মালিক নিতপুর কপালীর মোড়ের মৃত্যু এসলাম আলীর ছেলে সাইদুর রহমান জানান, দির্ঘদিন ধরে তিনি সেখানে ব্যবসা করে আসছেন। হঠাৎ করে ঘটনার দিন মাগরীবের নামাজ পড়তে উপজেলা কেম্পাসের মসজিদে যান নামাজ পড়ে এসে দেখেন আগুন তিনি সাথে সাথে স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সে খবর দিলে তারা খবর পেয়ে দ্রুত এসে আগুন নেভাতে চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দোকান পুড়ে যাওয়ায় বর্তমানে আর্থিকভাবে তিনি নিঃস্ব।

এ ব্যাপারে পোরশা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের লিডার মাসুদ রানা জানান, আগুন লাগার কারণ হিসাবে সর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে ধারণা করা হচ্ছে। তিনি আরো বলেন দোকান থেকে প্রায় ২০ থেকে ৩০ হাজার টাকার মাল উদ্ধার করা হয়েছে। তারা আগুন লাগার অনেক পরে খবর পেয়েছেন। ততক্ষণে দোকানের অনেকখানি পুড়ে গিয়েছিল।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD