1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

ফের চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবির ইফতার ও খাদ্য বস্ত্র বিতরণ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৮ বার পঠিত

ফের চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবির ইফতার ও খাদ্য বস্ত্র বিতরণ।

মোঃ সুফিয়ান চাঁপাইনবাবগঞ্জ থেকে:

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর ব্যাটেলিয়ান ৫৯ বিজিবি পূর্বের ন্যায় ৩০-০৩-২০২৪ তারিখেও অসহায় দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করেন রহনপুর ব্যাটেলিয়ানের সি ও লেঃ কর্নেল গোলাম কিবরিয়া। ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জাম, পিএসসি, রিজিয়ন কমান্ডার, রংপুর রিজিয়ন।
প্রধান অতিথি প্রেস বিজ্ঞপ্তিতে বলেন পুরো রমজান মাস জুড়ে আমাদের বিজিবির পক্ষ থেকে এই ইফতারি সামগ্রিক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন এবছর মাননীয় প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন।

তিনি বলেছেন, যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিজিবি কর্তৃক দুঃস্হ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে আমরাও ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমাদের রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি কর্তৃক আজ ব্যাটালিয়ন সদরে ১৫০ জন দুঃস্হ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD