1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

রাজশাহী জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা সাংসদের উসকানিমূলক বক্তব্যের প্রতিবাদ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

রাজশাহী জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা
সাংসদের উসকানিমূলক বক্তব্যের প্রতিবাদ.

___________রাজশাহী ব্যুরো

রাজশাহী জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১০ মার্চ) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় সংসদ সদস্যের উসকানিমূলক বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বিভিন্ন বিষয়ে একগুচ্ছ প্রস্তাবনা দেন কমিটির সদস্য রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান।

সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি জেলা প্রশাসক শামীম আহমেদ। সভায় সকল সরকারি অফিসের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় নগরীতে হিজড়াদের বেপরোয়া চাঁদাবাজি নিয়ে কথা বলেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি। তাদের উৎপাতে সাধারণ মানুষ অতিষ্ঠ হচ্ছে উল্লেখ করে চাঁদাবাজি বন্ধে গুরুত্বারোপ করেন তিনি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময় হয়রানির কথা উল্লেখ করে বিভাগীয় শহরগুলোতে পরীক্ষা গ্রহণের প্রস্তাবনাও দেন সাইদুর রহমান। এছাড়া শুক্রবার বিকেলে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে একজন সংসদ সদস্যের উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ওই সাংসদের বিরুদ্ধে শিক্ষক পেটানোসহ নানা অভিযোগ রয়েছে। তিনি রাজশাহী সিটি করপোরেশনের মেয়রকে ইঙ্গিত করে উসকানিমূলক বক্তব্য দিয়েছেন। তার বক্তব্যের পর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি যাতে না ঘটে, সে ব্যপারে পুলিশকে সতর্ক থাকতে হবে।

সীমান্ত এলাকায় নিরাপত্তা জোরদারের আহবান জানিয়ে সিনিয়র এ সাংবাদিক বলেন, বেনাপোলের সামনে ভারতের হরিদাশপুরে বিশৃঙ্খল অবস্থা বিরাজ করছে। অনেকে চিকিৎসা নিতে গিয়ে ছিনতাইয়ের শিকার হচ্ছেন। সেজন্য নিরাপত্তা জোরদার করা দরকার।

এদিনের সভায় আরও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এতে জেলার বাঘা পৌরসভার মেয়র মো. আক্কাস আলী বলেন, সাব-রেজিস্ট্রি অফিসে দলিল কেনাবেচার নামে চাঁদাবাজি হচ্ছে। এটা বন্ধ হওয়া জরুরি। সভাপতির বক্তব্যে উত্থাপিত বিষয়গুলো আমলে নেয়ার কথা জানান জেলা প্রশাসক শামীম আহমেদ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD