1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র আর মেনে নেওয়া হবে না: আমরা মুক্তিযোদ্ধার সন্তান। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র আর মেনে নেওয়া হবে না

আমরা মুক্তিযোদ্ধার সন্তান

প্রেস বিজ্ঞপ্তি:

গত ৯ জুন রোববার ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’কেন্দ্রীয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন,মুক্তিযোদ্ধা কোটা মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান ও তাদের সন্তানদের অধিকার।বাংলাদেশে মাত্র ২ থেকে আড়াই লাখ মানুষ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন।তাদের ত্যাগের বিনিময়ে আমাদের এই বাংলাদেশ।মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র কোনোভাবেই মেনে নেওয়া হবে না।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংগঠনের সভায় আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি মো. আব্দুর রশিদ মন্ডল রানা,সাংগনিক সম্পাদক ইঞ্জি.শাহ পরান সিদ্দিকী তারিক,মানবাধিকার নেত্রী রুবিনা ইয়াসমিন অন্তরা,ইকরামুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি.অনি সামদানী চৌধুরী,হিসাব নিরীক্ষা সম্পাদক মো.সালাউদ্দিন,দপ্তর সম্পাদক আব্দুর রউফ আনসারী, কেন্দ্রীয় সদস্য জাহাঙ্গীর আলম মিলন,আবদুল্লাহ আল মমিন,সানোয়ার রাসেল,মহানগর নেতা মাসুদ রানা, হাসান গাজী, সোহেল আহমেদ।ভার্চুয়ালি যুক্ত হন প্রেসিডিয়াম সদস্য কামরুল ফারুক, লুবনা খান,কেন্দ্রীয় সদস্য এড.ইকবাল মামুন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

বৈঠকে শোকাবহ আগস্ট ‘কষ্ট ও কলঙ্ক’ নামক স্মরনিকা প্রকাশ এবং সাংগঠনিক গতির জন্য জেলা ও উপজেলায় সম্মেলন, সফর, গোলটেবিল বৈঠকের সিদ্ধান্ত গৃহীত হয়।

সেই সাথে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির গঠনতন্ত্র সংশোধনের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবিরকে আহ্বায়ক এবং কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এড. সাইফুল বাহার মজুমদারকে সদস্য সচিব ও
স্মরনিকা প্রকাশনার জন্য কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নকে আহ্বায়ক ও প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি সামদানী চৌধুরীকে সদস্য সচিব করে দুটি উপ-কমিটি গঠন করা হয়।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD