1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

দুনিয়ার মানুষগুলো বড়ই স্বার্থপর’ স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

দুনিয়ার মানুষগুলো বড়ই স্বার্থপর’ স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

রাজবাড়ী জেলা প্রতিনিধি

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘এই দুনিয়ার মানুষগুলো বড়ই স্বার্থপর’ স্ট্যাটাস দিয়ে হৃদয় শেখ (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল রাত আড়াইটার দিকে রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার রফিক শেখের ছেলে।

স্থানীয়রা জানান, হদয় তার মায়ের ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি দুটি বিয়ে করেন এবং দুটিই বিচ্ছেদ হয়। আত্মহত্যার আগে হৃদয় ফেসবুকে স্ট্যাটাস দেন।

তিনি লেখে- ‘আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে, সেটা যতবারই মনে পড়ে না কেন ততবারই তাকে মেরে ফেলে। এত সুন্দর জীবন মানুষের হয়, আর আমার জীবনটা দুঃখে ভরা। ভালো থাকুক এই ত্রিভূবনের মানুষগুলো। সত্যি বলতে মানুষ কখনোই কিছু ভুলতে পারে না, সেটা তাকে মনে করতেই হবে। এই দুনিয়ার মানুষগুলো বড়ই স্বার্থপর। ছেড়ে দিতে হচ্ছে সব মায়া ত্যাগ করে। চলে যাওয়ার পিছনে কেউ নেই নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম এই দুনিয়া। ভালো থাকুক সবাই।’

কালুখালী থানার উপপরিদর্শক (এসআই) সেলিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD