1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২৭ মে, ২০২৪
  • ১৮ বার পঠিত

 

পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪

মোঃ সুজন খন্দকার, স্টাফ রিপোর্টার ঃ পাংশা থানা পুলিশের বিশেষ অভিযানে ১০৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৪৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ২৬শে মে দুপুরে এক প্রেস নোটের মাধ্যমে  ওসি স্বপন কুমার মজুমদার জানান,বাবুপাড়া ইউনিয়নের সুজানগর এলাকা হইতে  মোঃ জয়নাল মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাহাদত হোসেন (৫০),কে ৫০পিছ ইয়াবা ও
১০পিছ টাপেন্টাডল ট্যাবলেট সহ আটক করে পুলিশ।  যাহার মূল্য অনুমানিক ১৮ হাজার টাকা। ও মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী এলাকা হইতে মৃত মুন্সি আবদুল কাদের এর ছেলে মাদক ব্যবসায়ী ২। মোঃ শরিফুল ইসলাম (৩০),কে ৫৯ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে পুলিশ।  যাহার মূল্য অনুমানিক ১৮ হাজার টাকা। এছাড়াও নারায়নপুর রেল কলোনী সংলগ্ন এলাকা হইতে মোঃ কেসমত আলির ছেলে মাদক ব্যবসায়ী ৩। মোঃ নুরুল ইসলাম (৪৪),ও তার সহযোগী কুটিশ্বর কুমার সরকারের ছেলে ৪। সুশান্ত কুমার সরকার(৩৫), কে  ৩৫ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ আটক করে পুলিশ।  যার মূল্য অনুমানিক ১০,৫০০ টাকা।

এর মধ্যে ২নং আসামী মোঃ শরিফুল ইসলাম এর বিরুদ্ধে ০২টি মাদক মামলা ও ৩নং আসামি  মোঃ নুরুল ইসলাম  এর বিরুদ্ধে ০২টি মাদক মামলা আছে।  পরে আসামীগণের বিরুদ্ধে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD