1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বগুড়ায় আলোচিত জোড়া খুনের মামলার আসামিরা আত্মগোপনে বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম মন্ডল। ডেইলি নয়া কণ্ঠ আবুল হোসেন মোল্লাকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে গ্রামীণ কর্মসংস্থান প্রকল্পের সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় বজ্রাঘাতে শিশুসহ ২ জন নিহত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বিদ্ধ হয়ে পুলিশ সহ আহত ২০। ডেইলি নয়া কণ্ঠ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ। ডেইলি নয়া কণ্ঠ তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। ডেইলি নয়া কণ্ঠ কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নে মন্দুক গ্রামের কালভার্ট ভাঙ্গা , ভোগান্তিতে জনগন। ডেইলি নয়া কণ্ঠ বজ্রপাতে চরফ্যাশনে কৃষক নিহত, স্বজনের আহাজারি। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা। ডেইলি নয়া কণ্ঠ

বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৩০ বার পঠিত

বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়।

মোস্তাফিজুর রহমান, রাজশাহী ব্যুরো

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায়  অবস্থিত তিলকপুর উচ্চ বিদ্যালয়ের  শিক্ষার্থী  ইশা, তিশা ও সাজিদ, রাজশাহী বিভাগীয় পর্যায়ে “বিজ্ঞান কুইজ” প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে। আলহামদুলিল্লাহ!!

আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মনজুরুল আলম মিনারের  ব্যক্তিগত প্রচেষ্টায় এবং তিলকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের অক্লান্ত পরিশ্রমে ছাত্র / ছাত্রীগণ জাতীয় পর্যায়ে নির্বাচিত হয়েছে । এই মেধাবী ৩ জন শিক্ষার্থী  কুইজ, বির্তক, রচনা প্রতিযোগিতা, বিজ্ঞান মেলার সেরা স্টলসহ যতগুলো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে সবগুলোতেই উপজেলা নির্বাহী অফিসারের কাছ থেকে তারা  পুরষ্কার গ্রহণ করেছেন বলে তিনি অত্যধিক আনন্দিত ও গর্বিত । তিনি মনে করেন , এইসব শিক্ষার্থীদের হাত ধরে  আক্কেলপুর  অনেক দূর এগিয়ে যাবে, তাদের দেখে অনুজরা অনুপ্রাণিত হবে বলে তিনি  বিশ্বাস করেন ।

তিনি আরো বলেন , তিলকপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক, একাডেমিক সুপারভাইজার, মাধ্যমিক শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্ট সবার  অকৃত্রিম প্রচেষ্টায় আক্কেলপুর উপজেলা জাতীয় পর্যায়ে পৌঁছাতে পেরেছে বলে তিনি সবাইকে ধন্যবাদ জানান। তিনি মনে করেন , আগামীতে আক্কেলপুর উপজেলা  বড় ধরনের সাফল্য দেশ ও জাতিকে  উপহার দিবে ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD