1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃআমিনুল ইসলাম শেরপুর প্রতিনিধি

শেরপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস), শেরপুর জেলা শাখার আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকেলে শহরের মাধবপুর এলাকার উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস, কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং পবিত্র চন্দ্ৰ ঘোষ।এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাজুস, কেন্দ্রীয় কমিটির সদস্য চন্দন কুমার ঘোষ ও মো. শামছুল হক ভূইয়া।সভায় সভাপতিত্ব করেন বাজুস, শেরপুর জেলা শাখার সভাপতি মো. ইলিয়াস আলী।

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন বাজুস, শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সজল কর্মকার, সাংগঠনিক সম্পাদক মো. মাকসুদুর রহমান প্রমুখ।

সভায় প্রধান অতিথি বাজুসের কেন্দ্রীয় কমিটির সদস্য পবিত্র চন্দ্ৰ ঘোষ বলেন, প্রতিটি স্বর্ণ ব্যবসায়ীকে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে।ব্যবসায়ীরা ব্যবসায় লাভ করবেন। তবে কোন ব্যবসায়ী যেন গ্রাহকদের প্রতারিত না করেন কিম্বা অসততার সঙ্গে ব্যবসা না করেন তার জন্য সকল স্বর্ণ ব্যবসায়ীকে সতর্ক থাকতে হবে। ডলারের দাম উঠানামা করার কারণে দেশে স্বর্ণের দামও উঠানামা করছে। এতে অনেক ক্ষুদ্র ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হচ্ছেন।এদিকটি বিবেচনা করে স্বর্ণ ব্যবসায়ীদের সহজ-শর্তে ঋণ প্রদানের ও স্বর্ণ ব্যবসায়ীরা যাতে নিরাপত্তার সঙ্গে ব্যবসা করতে পারেন সে বিষয়টি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।

বাজুস নেতা পবিত্র চন্দ্র ঘোষ আরও বলেন, ভবিষ্যতে বাজুসের সদস্য ছাড়া কেউ স্বর্ণ ব্যবসার লাইসেন্স করতে বা স্বর্ণ ব্যবসা করতে পারবেন না। তাই যারা এখনো বাজুসের সদস্য হননি, তাঁদেরকে যথাশীঘ্র বাজুসের সদস্য হওয়ার জন্য আহবান জানান তিনি।

সভায় বাজুস, শেরপুর জেলা শাখার দুই শতাধিক সদস্য অংশ নেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD