1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার” প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ আয়োজন। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৩১ বার পঠিত

 

প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ আয়োজন

জেলা প্রতিনিধি রাজবাড়ী, কৃষ্ণ কুমার সরকার

রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার” প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ আয়োজন।
০২-০৫-২০২৪ তারিখ বিকোল ০৪:০০টায় গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে, জেলা তথ্য অফিস, রাজবাড়ীর উদ্যোগে মহিলা সমাবেশ আয়োজন করা হয়।
আয়োজিত মহিলা সমাবেশে সভাপতিত্ব করেন জনাব রেখা, তথ্য অফিসার, জেলা তথ্য অফিস, রাজবাড়ী। মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা নির্বাহী অফিসার, গোয়ালন্দ, রাজবাড়ী।
বিশেষ অতিথি হিসেবে আয়োজিত মহিলা সমাবেশে বক্তব্য রাখেন জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার, গোয়ালন্দ, রাজবাড়ী, জনাব ফরিদা আক্তার, প্রধান শিক্ষক, বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, গোয়ালন্দ, রাজবাড়ী।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আব্দুল খালেক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী, মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষক, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
অনুষ্ঠানে ভিডিওকলে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) জনাব হাছিনা আক্তার।
মহিলা সমাবেশে স্মার্ট বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ, পরিবেশ সুরক্ষা, সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন পরিকল্পনা, সরকারি বিভিন্ন সেবা প্রাপ্তি, স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, গুজব ও অপপ্রচার প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি, নারীর ক্ষমতায়ন, সরকারি শিক্ষা সহায়তা কর্মসূচি ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জনাব জ্যোতি বিকাশ চন্দ্র সরকার গৃহীত মেগা প্রকল্পসমূহ যেমন পদ্মা সেতু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ট্যানেল, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক কেন্দ্র, সরকার গৃহীত আশ্রয়ণ প্রকল্প নিয়ে বক্তব্য রাখেন। তিনি ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রান্তিক পর্যায়ে জনগণের অংশগ্রহণের গুরুত্ব তুলে ধরেন। পরিবার এবং সমাজ তথা রাষ্ট্রীয় পর্যায়ে নারীর ক্ষমতায়ন কতটা জরুরি এবং ক্ষমতায়িত নারী কীভাবে সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন সে বিষয়ে উপস্থিত মা বোনদের সচেতন করেন। তিনি বলেন, শিক্ষিত, সচেতন, উপার্জনকারী নারী পরিবার ও সমাজের ইতিবাচক পরিবর্তনে এবং রাষ্ট্র গঠনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD