1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

তীব্র তাপদাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

 

তীব্র তাপদাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন

মোঃ সুজন খন্দকার ঃ  টানা কয়েকদিন ধরে  তীব্র তাপদাহের প্রভাবে  রাজবাড়ী দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া ফেরীঘাটে যাত্রী ও যানবাহন পারাপার কমেছে কয়েকগুন। যাত্রী ও চালকরা বলছেন, খুব বেশি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হচ্ছে না তারা। ফলে প্রভাব পড়েছে ফেরীঘাটে। নেই আগের মত যাত্রী ও যানবাহন। এতে করে অনেকটা কমেছে সরকারী রাজস্ব আদায়।

আজ সকালে দৌলতদিয়ার লঞ্চ ও প্রতিটি ফেরীঘাটে যাত্রী ও যানবাহন পারাপারের দেখা মিলেছে এমন চিত্র।

এবিষয়ে বিআইডব্লিউটিসি’র আরিচা জোন এর ডিজিএম খালেদ নেওয়া জানান,ফেরীর ট্রাফিকে ছোট-বড় মিলিয়ে মোট ১৭টি ফেরী স্বচল থাকলেও,তীব্র তাপদাহের কারণে ফেরীঘাটে যাত্রী ও যানবাহন চলাচল নেই বলেই চলে। সেইসাথে প্রচন্ড গরমে ফেরীর ইঞ্জিনে আগুন লাগার সম্ভাবনা বেড়েছে বহুগুন। তাই ফেরীগুলো খুবই সাবধানতা অবলম্বন করে ইঞ্জিন ঠান্ডা রেখে চলাচল করছে। তবে তাপদাহের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে যাত্রী ও যানবাহন বাড়বে বলে জানান এই কর্মকর্তা।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD