1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

বেসিক ব্যাংক একীভূত করার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

বেসিক ব্যাংক একীভূত করার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

রাজশাহী ব্যুরো ঃ শতভাগ রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক বেসিক ব্যাংক লিমিটেড একীভূতকরণ প্রক্রিয়া বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন রাজশাহীর ব্যবসায়ী ও গ্রাহকরা। বৃহস্পতিবার ১৮ এপ্রিল  মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে সকাল সাড়ে ১০টা ঘণ্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ, পানি উন্নয়ন বোর্ড সম্মিলিত ঠিকাদার সমাজ রাজশাহী, বেসিক ব্যাংকের তৃণমূল হিসাবধারী আমানতি গ্রাহকগন, শুভেচ্ছা রিয়াল এস্টেট, রাজশাহী নারী উদ্যোক্তা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা রাষ্ট্রীয় মালিকানাধীন বেসিক ব্যাংকে সিটি ব্যাংকের সাথে একীভূত করার জন্য বাংলাদেশ ব্যাংক যে সিদ্ধান্ত নিয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, বেসিক ব্যাংক সিটি ব্যাংকের সাথে একীভূত না করে যে কোন সরকারি ব্যাংকের সাথে নিজেরাই নিজের স্থানে থাকতে চাই। কিছু ষড়যন্ত্রকারী বেসিক ব্যাংকের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। বেসিক ব্যাংক যেন বাংলাদেশের সুনাম অর্জন করতে না পারে এই জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাসিক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জামাত খান, সাহেববাজার বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার সাহা, বাংলাদেশ নারী উদ্যোক্তা সমিতি রাজশাহী জেলার সভাপতি আঞ্জুমানারা লিপি, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুর রহমান, মহেশ সরকার, মশিউর রহমান প্রমুখ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD