1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুদ থেকে বাঁচাতে কর্জে হাসানা নিয়ে অসহায় মানুষের পাশে শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন। নয়া কণ্ঠ মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ

সাভারে মশা নিধন করে এলাকাবাসীর মন জয় করলেন তূর্য্য। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পঠিত

সাভারে মশা নিধন করে এলাকাবাসীর মন জয় করলেন তূর্য্য

স্টাফ রিপোর্টার অভি খায়রুল ইসলাম, সাভার

বিশিষ্ট সমাজ সেবক মানবদরদী আহমেদ ফয়সাল নাইম তুর্য্য এর উদ্দোগে সাভার পৌরসভার প্রতিটি ওয়ার্ডে জনগনের সেবা করার লক্ষে মশা নিধন কার্যক্রম শুরু করেছেন।
তিনি সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডে মশা নিধন করে সাভার আশুলিয়ার জনগনের সুবিধার্থে উপজেলা পর্যায়ে কাজ করবেন বলে জানিয়েছেন।
পিতা ও ভোক্তা অধিদপ্তর ফাউন্ডেশন এর দপ্তর সম্পাদক মোঃ অভি খাইরুল ইসলাম। মহতি কার্যক্রমে আহমেদ ফয়সাল নাইম তুর্য্য ভাইয়ের পাশে থেকে শ্রম দিয়ে সার্বিকভাবে সহযোগিতা করেছেন প্রতিনিয়ত। অভি ,ইসলাম আরো বলেন, আহমেদ ফয়সাল নাইম তুর্য্য এর মত সমাজের সকল সমাজ সেবক, জনপ্রতিনিধি, সম্ভ্রান্ত পরিবারের লোকজন নিজস্ব উদ্দোগে কার্যক্রমে অংশগ্রহন করার জন্য।
সবাই মিলে কার্যক্রমে অংশ গ্রহন করলে দ্রুত সময়ের মধ্যে আমরা এলাকা থেকে মশা নিধন করতে পারবো। তিনি সর্বদা মানবিক কাজে পাশে থাকবেন বলে জানিয়েছেন।
গত ২৯-০৩-২০২৪ তারিখ শুক্রবার জুম্মার নামায আদায় করে সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের প্রতিটি গলি ও বাসার আশেপাশে ঔষধ প্রয়োগ করেছেন।
মশা নিধনের সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারন জনগন উপস্থিত ছিলেন।
আজ ২ তারিখ ৫ নং ওয়ার্ডের সাভার বাসস্ট্যান্ড থেকে বাজার রোড ,ব্যাংক কলোনি থেকে ছাপড়া মসজিদ ল্যাবরেটরী স্কুল রোড, বাইতুলফালা জামে মসজিদ এলাকার একাংশ সম্পন্ন করা হয়েছে।
প্রতিনিয়ত মশা নিধন কার্যক্রম চলমান থাকবে জানিয়েছেন আহমেদ ফয়সাল নাঈম তুর্য্য।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD