1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে চিঠি কু-কীর্তি ঢাকতে শিক্ষকের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ শেরপুর প্রেসক্লাবের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজ ছাত্রীর থানায় অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তদারদের জিম্মি করে দুই কোটি টাকা চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ। ডেইলি নয়া কণ্ঠ জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীতে ডিবি’র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক। ডেইলি নয়া কণ্ঠ কেএমপি পুলিশের অভিযানে ৪শত বস্তা অবৈধ ভারতীয় চিনি বোঝাই ট্রাকসহ ৩জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ নওগাঁয় সড়কে চাঁদাবাজি ৩৩ জন চাঁদাবাজ চক্রের সদস্য গ্রেপ্তার। ডেইলি নয়া কণ্ঠ পোরশায় উপজেলা চেয়ারম্যানকে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা প্রদান। ডেইলি নয়া কণ্ঠ

টিকিট ছাড়া কেউ আমার পরিচয় দিয়ে ট্রেনে উঠবেন না: রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ২৬ বার পঠিত

 

টিকিট ছাড়া কেউ আমার পরিচয় দিয়ে ট্রেনে উঠবেন না

রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম

সুজন খন্দকার ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম বলেছেন,আমার এলাকার অনেকেই রেলে চড়ে মন্ত্রীর আত্বীয় পরিচয় দেন। টিকিট ছাড়া কেউ পরিচয় দিয়ে ট্রেনে উঠবেন না। ট্রেনের স্টাফদের সাথে ভালো আচরণ করবেন। কোন প্রকার খারাপ আচরণ করা যাবে না।

শনিবার (২ মার্চ) বিকেলে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম এসব কথা বলেন।

রেলপথ মন্ত্রী বলেন,রেলের সকল প্রকার দূর্নীতি রোধ করে, রেলকে আধুনিক ও মান উপযোগী করে সাজানো হবে।যারা বেআইনী ভাবে রেলের জায়গা দখল করে আছে,তাদেকে রেলের জায়গা থেকে উচ্ছেদ করা হবে।কোন জবরদখলকারীকে ছাড় দেওয়া হবে না।

তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আক্ষেপ করে বলেন,বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের লোক গর্ব করে বলতেন শতভাগ নৌকার ভোট। তারা বিগত নির্বাচনে কথা রাখতে পারেনি। কারা কারা নৌকার বিপক্ষে কাজ করেছে সেটা জানি।আমাদের উদ্দেশ্যে ছিল বিএনপি নির্বাচনে আসছে না, ভোট বর্জনের ঘোষণা দিয়েছে, একটা সর্ম্মানজনক ভোট। কিন্তু কিছু কিছু সেন্টারে অবহেলা করেছে। একদিন আমরা থাকবো না, তবে নৌকাকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ।এসময় বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD