1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

রাজশাহীতে সুদ ব্যবসায়ী লিজাকে চাঁদাবাজি মামলায় জেল হাজতে প্রেরণ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পঠিত

 

রাজশাহীতে সুদ ব্যবসায়ী লিজাকে চাঁদাবাজি মামলায় জেল হাজতে প্রেরণ।

______________রাজশাহী ব্যুরো

রাজশাহীর বহুল আলোচিত সুদ ব্যবসায়ী আয়েশা আক্তার লিজাকে চাঁদা বাজি মামলায় জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। বোয়ালিয়া থানার একটি চাঁদাবাজি মামলায় কুখ্যাত সুদ ব্যবসায়ী ও চাঁদাবাজ আয়েশা আক্তার লিজা রাজশাহীর বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফয়সাল তারেকের আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এবং মামলার পরবর্তী দিন ধার্য করেন ২৪ এপ্রিল। এটিএন বাংলার সহযোগী ব্যবসা প্রতিষ্ঠান
এটিএন ইমার্ট এর রাজশাহী বিভাগীয় সুপার ডিলার প্রভাস চন্দ্র সরকার গত ১৮ ফেব্রুয়ারি আসামি লিজার বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।
এদিকে লিজার বিরুদ্ধে রাজশাহী ও পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন মানুষকে ধারের নামে সুদের ব্যবসার ফাঁদে ফেলে সর্বস্বান্ত করার অভিযোগ রয়েছে।
টাকা ধার দেয়ার সময় লিজা কৌশলে গ্রহীতার নিকট থেকে অলিখিত ব্যাংকের চেক ও অলিখিত স্ট্যাম্প নিয়ে রাখতেন।
পরবর্তীতে উচ্চমাত্রার সুদ আদায়ের লক্ষ্যে লিজা তাতে ইচ্ছেমতো টাকার অংক বসিয়ে তা ব্যাংকে ডিজঅনার করাতো। পরবর্তীতে মামলা করার মাধ্যমে টাকা আদায়ের ব্যবস্থা করত।
লিজার ফাঁদে পড়ে অনেকেই নিঃস্ব হয়েছেন বলে অভিযোগ রয়েছে। তিনি রাজশাহীর একজন সাবেক এমপিকেও কৌশলে ফাসিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD