1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন- চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল’র টেলিফোন প্রতীক সকল জরিপে এগিয়ে। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১৫ বার পঠিত

বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন- চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল’র টেলিফোন প্রতীক সকল জরিপে এগিয়ে

মোঃ শাকিল শেখ স্টাফ রিপোর্টার ঃ বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন- চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল টেলিফোন প্রতীক সকলের মুখে মুখে।’ ,প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন খুলনার বটিয়াঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রীমন্ত অধিকারী রাহুল, নির্বাচনে ভোটাররা তাকেই বিপুল ভোটে বিজয়ী করবেন এমন আলোচনা সবাই করছে এখন উপজেলার সর্বত্রই।

তিনি উপজেলাবাসীর কাছে শিল্পপতি,দানবীর, সৎ,যোগ্য, প্রতিবাদী ,নিষ্ঠাবান ও অসহায় মানুষের প্রিয়জন হিসেবে দীর্ঘদিন ধরেই পরিচিত।
এদিকে খেটে খাওয়া মানুষ তাদের আমানত মহা মূল্যবান (ভোট) উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল কে ভোট দিতে প্রস্তুতি নিচ্ছে বলে জানান অনেকেই।উপজেলার বিভিন্ন ইউনিয়নের একাধিক ভোটাররা বলেন, নির্বাচন এলে প্রার্থীদের আনাগোনা দেখা যায় কিন্তু নির্বাচিত হওয়ার পর তাদের আর খোঁজ মিলেনা, কিন্তু শ্রীমন্ত দাদা সর্বদা মানুষের পাশে থাকেন, স্থানিয় চায়ের দোকানদার বলেন গরিব অসহায় মানুষের পাশে থাকার মতো প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল কে এলাকাবাসী চায়।

তিনি দীর্ঘদিনের পরীক্ষিত রাজনৈতিক মানুষ। সব সময় ধর্মীয় প্রতিষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে তার অংশগ্রহণ রয়েছে। তাই এবারের নির্বাচনে সব দিক বিবেচনা করে চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল টেলিফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে ভোটারদের এমনটাই প্রত্যাশ্যা।
টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল গুলোতে প্রতিনিয়তই যাচ্ছি এবং ভোট ও দোয়া চাচ্ছি ভোটারদের কাছে। বয়োবৃদ্ধ থেকে সব বয়সী মানুষ আমাকে যেভাবে আশ্বস্ত করছেন তাতে আমি শতভাগ আশাবাদী, উপজেলা বাসী আগামী ৫ জুন সারাদিন তাদের মহা মূল্যবান পবিত্র ভোটটি টেলিফোন প্রতীকে প্রদান করে আমাকে বিজয়ী করে তাদের সেবা করার সুযোগ দিবেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD