1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের শিকার: ধর্ষক ফাহিম গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত

ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের শিকার: ধর্ষক ফাহিম গ্রেফতার

আল-আমিন স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া আদিবাসী এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। ২৮ মে মঙ্গলবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী কাংশা ইউনিয়নের উত্তর গান্ধিগাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ দ্রুত ধর্ষক ফাহিম (১৩) কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ধর্ষক কিশোর ফাহিম একই ইউনিয়নের হালচাটি গ্রামের জনৈক এরশাদ আলীর ছেলে।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আদিবাসী শিশু কন্যাটি বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় ফাহিম তাকে নানা প্রলোভন দেখিয়ে গজনী অবকাশ সড়কের লেবার মোড় নামক স্থানে গভীর জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষিতা শিশুটি বাড়িতে এসে তার দাদিকে বিষয়টি জানায়। পরে ধর্ষিতার দাদি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক ফাহিমকে আটক করে থানায় নিয়ে যায় এবং ভিকটিমকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আদিবাসী শিশুটির বাবা-মা ঢাকায় অবস্থান করায় তার দাদি বাদী হয়ে ঝিনাইগাতী থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল জানান, খবর পাওয়া মাত্রই ধর্ষক ফাহিমকে গ্রেফতারসহ আলামত উদ্ধার করা হয়েছে। এঘটনায় ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD