1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার -১। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ রাসিক মেয়রের সাথে বাঘা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ। ডেইলি নয়া কণ্ঠ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা ও ঈদ উপহার বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ বোয়ালজুরে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান তালুকদার’র ত্রাণ বিতরণ। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে বিভিন্ন রোগিদের আর্থিক সহায়তায় চেক বিতরণ করলেন জনপ্রশাসন মন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ র‌্যাব-৫ কতৃক রাজশাহী নগরীতে নগদ টাকাসহ ২৪ জন জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জাম ও ০৪ টি মটরসাইকেল জব্দ। ডেইলি নয়া কণ্ঠ খুলনার কয়রায় জমে উঠেছে কুরবানির পশুর হাট কয়রা। ডেইলি নয়া কণ্ঠ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বোয়ালিয়া থানা সভাপতি জনাব আতিকুর রহমান কালু। ডেইলি নয়া কণ্ঠ

নরসিংদীতে ডিবি’র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ রবিবার, ২৬ মে, ২০২৪
  • ১৮ বার পঠিত

নরসিংদীতে ডিবি’র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী, রায়পুরা প্রতিনিধি

নরসিংদী সদর উপজেলার মাধবদী থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৬ মে) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃত ব্যক্তি হলেন, সদর উপজেলার মাধবদী থানাধীন ভৈয়ম গ্রামের হযরত আলীর ছেলে রুহুল আমিন (৪০)। এসময় তার কাছ থেকে একটি সক্রিয় বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন জানান, জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্ন সময়ে সমাজ থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, সমাজ থেকে মাদক উদ্ধার সহ মাদক কারবারি ও সন্ত্রাসীদের গ্রেপ্তার করে  আইনের আওতায় আনার জন্য জেলা গোয়েন্দা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় শনিবার (২৫ মে) ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের নির্দেশনায় উপপরিদর্শক নাইমুল  মোস্তাক এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১টায় সদর উপজেলার মাধবদী থানাধীন ভৈয়ম স্কুল এন্ড কলেজ এর গেইটের সামনে হতে সন্ত্রাসী রুহুল আমিনকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামী এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তাট বিরুদ্ধে ইতিপূর্বে বিস্ফোরক সহ একাধিক মামলা রয়েছে। পরে গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে মাধবদী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD