1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ফেইসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা। ডেইলি নয়া কণ্ঠ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা প্রশাসক এর সঙ্গে বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরের আশরাফপুরে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ডেইলি নয়া কণ্ঠ তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন। ডেইলি নয়া কণ্ঠ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘন্টা পর লাশ উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ শ্রীপুরে দু-পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত তিন। ডেইলি নয়া কণ্ঠ এক হতভাগ্য পিতার আর্তনাদ, পরিবারের নিষ্ঠুর নির্মম নির্যাতনের শিকার হয়ে আজ ঈদের দিনও ঘুরছে পথে পথে। ডেইলি নয়া কণ্ঠ রাজবাড়ীতে কোরবানির মাংস গলায় আটকে যুবকের মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ

বগুড়ায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৮ বার পঠিত

বগুড়ায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

বিশেষ প্রতিনিধি

বগুড়া সদর থানা পুলিশের অভিযানে দস্যুতার সাথে জড়িত ৩ কিশোর গ্রেফতার। গ্রেফতারকৃত আসামিরা আইনের সহিত সংঘাতে জড়িত কিশোর হলেন শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল লতিফ টুকুর পুত্র মেশকাত আহমেদ তন্ময় (১৭), শহরের কাটনারপাড়া এলাকার আব্দুর রউফ এর পুত্র আল আব তাহি সাফি (১৬) ও বাদুরতলা তিব্বতের মোড় এলাকার মৃত ফিরোজের পুত্র ফারদিন আহম্মেদ মানসিফ (২০)।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ (পিপিএম) জানান, মাহমুদুল হাসান নামে এক ব্যক্তি সদর থানায় অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করিয়া এজাহারে উল্লেখ করেন যে তিনি টিএমএসএস বগুড়া শাখার ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত।
মাহমুদুল হাসান ও তার সহকর্মী টিএমএসএস পুরান বগুড়া শাখা মাঠ কর্মী পাপিয়া শারমিন গত (২০ মে) দুপুর অনুমানিক পৌনে ৩ টায় বিভিন্ন ঋণ গ্রহীতাদের নিকট হইতে কিস্তির টাকা উত্তোলন করিয়া সরকারী আজিজুল হক কলেজের ভিতরে ক্যান্টিনের সামনে দিয়ে পুরান বগুড়া যাওয়ার পথে ভিকটিম মাহমুদুল হাসান মোটর সাইকেল থামিয়ে তার স্ত্রীর সাথে মোবাইল ফোন কথা বলার সময় অজ্ঞাতনামা ৪ জন ব্যক্তি মাহমুদুল হাসানের কাছে আসে, এবং তাদের কাছে রাখা ধারালো চাকু নিয়ে হত্যার হুমকি দিয়ে কলেজ ক্যান্টিনের পিছনে ফাঁকা জায়গায় নিয়ে বেধড়ক মারপিট করে জখম করে।
উক্ত সময় অজ্ঞাতনামা একজন আসামী ধারালো ছুরি দিয়া বাদীকে হত্যার হুমকী প্রদান করে ভিকটিমের পরনের কাপড় ছিঁড়ে ফেলে ও বাদীর সাথে থাকা তাহার সহকর্মী পাপিয়া শারমিন এর সহিত কয়েকটি ছবি তুলিয়া তাহা ফেসবুকে ভাইরাল করিয়া দেওয়ার হুমকী দিয়া তার নিকট থেকে টাকা দাবী করে।

দাবীর টাকা দিতে না চাইলে অজ্ঞাতনামা আসামীরা ভিকটিম মাহমুদুল হাসানের প্যান্টের পকেটের মধ্যে মানিব্যাগে থাকা নগদ ২৫ হাজার টাকা মাহমুদুল হাসান এর ব্যবহৃত মোবাইল ফোন ও মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পুলিশের কর্মকর্তা আরো জানান, মাহমুদুল হোসেনের মামলার সূত্র ধরেই বগুড়া সদর থানার একটি টিম তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন তথ্যের ভিত্তিতে (২১ মে) বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে আইনের সহিত সংঘাতে জড়িত কিশোর ও আসামিদের গ্রেফতার করা হয়।
আইনের সহিত সংঘাতে জড়িত কিশোর ও আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD