1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

শেরপুর আদালত চত্বরে ১৯৫ বোতল ভারতীয় মদ ধ্বংস। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১৮ বার পঠিত

শেরপুর আদালত চত্বরে ১৯৫ বোতল ভারতীয় মদ ধ্বংস

আল-আমিন স্টাফ রিপোর্টারঃ শেরপুর জেলার নালিতাবাড়ী থানা ও শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ২টি মামলায় জব্দকৃত ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৯৫ বোতল মদ ১৩ মে সোমবার দুপুর ২টার দিকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে ধ্বংস করা হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্ত দিয়ে পার্শ্ববর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মাদক কারবারিদের থেকে জব্দ করা দুটি মামলার ম্যাক ডুয়েলস ও রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের ১৯৫ বোতল মদ সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাসান ভুঁইয়া উপস্থিতিতে আদালত প্রাঙ্গণে প্রকাশ্যে ধ্বংস করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুস সালাম, আদালতের কর্মচারী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD