1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদ আলী মন্ডল নির্বাচিত। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৬ বার পঠিত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদ আলী মন্ডল নির্বাচিত।

মোস্তাফিজুর রহমান রাজশাহী ব্যুরো

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আলহাজ মোকসেদ আলী মন্ডল ( মাস্টার ) । তিনি মোটরসাইকেল প্রতীকে ১৯৫৩৯ ভোট পেয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নুরুন্নবী আরিফ আনারস প্রতীকে ৩১৮৮ ভোট ও মোসা: নাজমা আক্তার লাকি ঘোড়া প্রতীকে ৬৯২ ভোট পেয়েছেন । দুই প্রার্থীর মধ্যে বিপুল ভোটার ব্যবধানে আলহাজ মোকসেদ আলী মন্ডলকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জয়পুরহাট , উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ জনাব মোঃ ফজলুল করিম ।

মোকসেদ আলী মন্ডলের বিজয়ের খবরে আক্কেলপুরের হাজার হাজার জনতা তার বাড়ির সামনে মিষ্টি ও ফুলের তোড়া নিয়ে হাজির হয় । তারা তাদের বিজয়ী কাঙ্ক্ষিত ব্যক্তিকে একনজর দেখার জন্য ভিড় জমায় । শালুককুড়ি গ্রামের মুক্তিযোদ্ধা তমিজউদ্দিন এর স্ত্রী মোসা : মর্জিনা বেগম নব নির্বাচিত চেয়ারম্যান ( চাচা ) কে তার নিজ হাতে মিষ্টি মুখ করান।

তিলকপুর বাজারের ডাক্তার জাকির বলেন , দীর্ঘদিন পর আমরা এলাকার একজন সৎ, কর্মঠ, জনদরদী চেয়ারম্যান পেলাম । যার দ্বারা এলাকার অসম্পন্ন উন্নয়ন আগামীতে সম্পন্ন হবে বলে তিনি আশাবাদী ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD