1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রভাতী সোনালী রোদ্দুর – শাহানাজ শিউলী  বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের উপর হামলার অভিযোগ। দৈনিক নয়া কণ্ঠ চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার ওসমানীনগরে ৭ অটোরিকশা উদ্ধার। দৈনিক নয়া কণ্ঠ রূপগঞ্জে পূর্বাচল ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচী। দৈনিক নয়া কণ্ঠ পোরশায় করফিউ চলছে ঢিলেঢালা। দৈনিক নয়া কণ্ঠ নরসিংদীর শিবপুরে ধর্ষণের শিকার ইমা আক্তার। দৈনিক নয়া কণ্ঠ শ্রীপুরে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু। দৈনিক নয়া কণ্ঠ আজ রাতেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে: প্রতিমন্ত্রী পলক  শেখ হাসিনা পালায় না’ দেশ এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। দৈনিক নয়া কণ্ঠ স্বার্থে দ্বিমত – সোহরাব হোসেন 

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদ আলী মন্ডল নির্বাচিত। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৫২ বার পঠিত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদ আলী মন্ডল নির্বাচিত।

মোস্তাফিজুর রহমান রাজশাহী ব্যুরো

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আলহাজ মোকসেদ আলী মন্ডল ( মাস্টার ) । তিনি মোটরসাইকেল প্রতীকে ১৯৫৩৯ ভোট পেয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নুরুন্নবী আরিফ আনারস প্রতীকে ৩১৮৮ ভোট ও মোসা: নাজমা আক্তার লাকি ঘোড়া প্রতীকে ৬৯২ ভোট পেয়েছেন । দুই প্রার্থীর মধ্যে বিপুল ভোটার ব্যবধানে আলহাজ মোকসেদ আলী মন্ডলকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জয়পুরহাট , উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ জনাব মোঃ ফজলুল করিম ।

মোকসেদ আলী মন্ডলের বিজয়ের খবরে আক্কেলপুরের হাজার হাজার জনতা তার বাড়ির সামনে মিষ্টি ও ফুলের তোড়া নিয়ে হাজির হয় । তারা তাদের বিজয়ী কাঙ্ক্ষিত ব্যক্তিকে একনজর দেখার জন্য ভিড় জমায় । শালুককুড়ি গ্রামের মুক্তিযোদ্ধা তমিজউদ্দিন এর স্ত্রী মোসা : মর্জিনা বেগম নব নির্বাচিত চেয়ারম্যান ( চাচা ) কে তার নিজ হাতে মিষ্টি মুখ করান।

তিলকপুর বাজারের ডাক্তার জাকির বলেন , দীর্ঘদিন পর আমরা এলাকার একজন সৎ, কর্মঠ, জনদরদী চেয়ারম্যান পেলাম । যার দ্বারা এলাকার অসম্পন্ন উন্নয়ন আগামীতে সম্পন্ন হবে বলে তিনি আশাবাদী ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD