1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা। ডেইলি নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি।

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মালেক মিয়া নামে এক জমি ব্যবসায়ী কে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শনি বার বিকেল ০৫ টার দিকে নরসিংদী থেকে ফেরার পথে গোলাকান্দাইল ইউনিয়নের ১ নং ওয়ার্ড ডুলুরদিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে গেলে তার ছোট ভাই সোহেল কেও পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা।

রূপগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী মালেক বলেন,পারিবারিক শত্রুতার কারণে দীর্ঘদিন ধরেই আমাকে হত্যার হুমকি দিয়ে আসছিল সন্ত্রাসী সাকিল ও তার ভাই সাহিন । এই ব্যাপারে  রূপগঞ্জ  থানায়  অভিযোগ করা হয়েছে। কিন্তু একটি কুচক্রী মহলের ইন্ধনে তারা আমাকে ও আমার পরিবারের ওপর একের পর এক সন্ত্রাসী হামলা করছেন।

শনিবার বিকেলে আমি বাড়ি ফেরার পথে সাকিল ও তার ভাই শাহিন ওরফে টোক্কা অতর্কিতভাবে  আমার ওপর হামলা চালায়। এসময় আমার চিৎকার শুনে ছোট ভাই সোহেল ছুটে আসলে তাকেও তারা বেধরক মারধর করে। পরে ডাক চিৎকার স্থানীয় লোকজনের সহযোগীতায় আমাকে ও ছোট  ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রূপগঞ্জ ৫০  শয্যা বিশিষ্ট হাসপাতালের  মেডিক্যাল অফিসার ডা. ফেরদৌস আইবি  বলেন, মালেক মাথায় গুরুতর আঘাত পাওয়ায় নাক দিয়ে রক্ত পরেছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি দীপক সাহা বলেন,হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD