1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর অপপ্রচার বন্ধের আহ্বান। ডেইলি নয়া কণ্ঠ আমের রাজধানী রাজশাহীতে জমে উঠেছে আমের বাজার। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে রিমালের কারণে  হচ্ছে তীব্র ঝড়বৃষ্টি। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় অসহায় নারীর ঘর ভাংচুরের অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ মদন উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে চাই, চেয়ারম্যান প্রার্থী মমতাজ হোসেন চৌধুরী। ডেইলি নয়া কণ্ঠ পাংশায় মাদকসহ গ্রেপ্তার-৪। ডেইলি নয়া কণ্ঠ পবা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আরএমপির নোটিশ। ডেইলি নয়া কণ্ঠ মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার। ডেইলি নয়া কণ্ঠ বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিত তিলকপুর উচ্চ বিদ্যালয়। ডেইলি নয়া কণ্ঠ

রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে
নিহত।

রূপগঞ্জ নারায়নগঞ্জ প্রতিনিধিঃ

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও মটোর সাইকেলের সংঘর্ষে দুই মটোর সাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুত্বর আহত হয়েছে মটোর সাইকেলের আরেক আরোহী। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- নারায়নগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা শাহিন (২৩) সানি (২২) ।

নিহতের স্বজনরা জানিয়েছে, নারায়নগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে ৩ বন্ধু শাহিন,সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে ভৈরব বেড়াতে যায়। বেড়ানো শেষে তারা গাউসিয়া বাড়ি ফিরছিল। মটোর সাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া নামকস্থানে পৌছলে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা আরেকটি যাত্রী বাহীবাসের সাথে সংঘর্ষ বাধে। ওই সময় মটোর সাইকেলটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যায়। গুরুত্বর আহত হয় সায়েম নামে আরেক মটোর সাইকেল আরোহী। তাকে উদ্ধার করে নরসিংদী ১শ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে প্রেরন করা হলে কর্তব্যরত চিকিৎসক সায়েমক মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো: ইলিয়াস জানিয়েছেন,দূর্ঘটনায় ২ জন মরা গেছে। তাদের মরদেহ জেলা হাসপাতালে রয়েছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD