1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু। নয়া কণ্ঠ সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত। নয়া কণ্ঠ মনোহরদী-বেলাব উপজেলা বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান পালিত। নয়া কণ্ঠ নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে ২ বোনের  আকষ্মিক মৃত্যু। নয়া কণ্ঠ রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস। নয়া কণ্ঠ আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষ্যে আর এম পি’র নোটিশ। নেত্রকোণায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু। নয়া কণ্ঠ রূপগঞ্জের ৩ বন্ধু নরসিংদী বেড়াতে গিয়ে নিহত। নয়া কণ্ঠ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩। নয়া কণ্ঠ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত। নয়া কণ্ঠ

রাজবাড়ীতে টুকু মিজি’র অর্থায়নে ১৫০ জন ইমাম ও মোয়াজ্জিনের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত

 

রাজবাড়ীতে টুকু মিজি’র অর্থায়নে ১৫০ জন ইমাম ও মোয়াজ্জিনের মাঝে

নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

সুজন খন্দকার ঃ রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ টুকু মিজির নিজস্ব অর্থায়নে  ইমাম ও মোয়াজ্জিনদের  মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২রা এপ্রিল বিকালে মিজানপুর ইউনিয়ন পরিষদ এর হলরুমে এ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ-সময় নাহিদুল আলম রাজু ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী রাজবাড়ী সদর উপজেলা পরিষদ,জেলা ইমাম কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৫০ জন ইমাম ও মোয়াজ্জেম সহ একাধিক গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি বলেন, আমৃত্যু সমাজের গরীব ও অসহায় মানুষসহ ইমাম ও মোয়াজ্জেম পাশে থেকে সেবা করব বলে প্রত্যাশা করছি। সেই ইমাম ও মোয়াজ্জেমদের প্রতি সমাজের বৃত্তবান মানুষকে এগিয়ে আসার জন্য আহবান করেন তিনি। এসময় তিনি ইমাম ও মোয়াজ্জেম ফান্ডে ৫০ হাজার টাকা নগদ অর্থ বরাদ্দ দেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD