1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সাথিয়া ট্রাই‌কো ক‌ম্পোষ্ট সার বাজারজাতকর‌ণের উপর মাঠ দিবস অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ বগুড়ায় দীর্ঘ ২৪ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে এসওএস শিশু পল্লীতে স্কুলড্রেস বিতরণ ও সচেতনতামুলক সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত আটক-১। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট শোকেজিং অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ তানোরে ট্রাকের চাপাই শিশুর মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে বিএসটিআইএর উদ্যোগে  বিশ্ব মেট্রোলজি দিবস পালন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে পালিত হলো দেশের প্রথম বিশ্ব মৌ পতঙ্গ দিবস। ডেইলি নয়া কণ্ঠ দৈনিক নয়াকন্ঠ পত্রিকার প্রথম বর্ষপুর্তি রাজবাড়ীতে উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ

বালিয়াকান্দি বাবুলতলা শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পঠিত

 

বালিয়াকান্দি বাবুলতলা শেখ আনছার উদ্দিন স্মৃতি ফাউন্ডেশন

এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক ঃ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাবুলতলা গ্রামের শেখ পরিবারের স্বনামধন্য মরহুম “শেখ আনছার উদ্দিন” ছিলেন সমাজের খেটে খাওয়া মানুষ গুলোর চোখের মণি, যিনি সুন্দর একটি সমাজ ব্যবস্থা চালু রেখে গেছেন। শেখ আনছার উদ্দিন এর মৃত্যুর পর তার ছেলে শেখ মোঃ বেলায়েত হোসেন সেই সমাজ ব্যবস্থার ধারাবাহিকতা বজায় রেখে চলেছে।
এলাকার অগণিত মানুষ তার এই সমাজ ব্যবস্থা এবং মানুষের পাশে থেকে সহযোগীতা করায় সাধারণ মানুষ অত্যন্ত আনন্দের সহিত সমাজে এক পরিবারের মত বসবাস করে আসছে।’

যুগ যুগ ধরে চলে আসা এই পরিবারের অব্যাহত সহযোগীতার গতকাল ১১ মার্চ সোমবার বিকালে ছিল চোখে দেখার মত সুন্দর এক পরিবেশের মধ্য দিয়ে তার নিজ বাসভবনে শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা।
ফাউন্ডেশন এর চেয়ারম্যান শেখ বেলায়েত হোসেন জানান, আমরা প্রতি বছরের ন্যায় অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে থাকি।
তারই ধারাবাহিকতায় এ বছরের রমজান শুরুর আগের দিনে উক্ত ইফতার সামগ্রী বিতরণ করছি। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, চিনি, আটা,ডাল, ছোলা, মুড়ি,খেজুর এবং লবণ। এসময় এলাকার গণ্য মান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD