1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, পৃথক মামলায় আসামী ৫৬। ডেইলি নয়া কণ্ঠ রায়পুরায় নিহত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। ডেইলি নয়া কণ্ঠ স্যানিটারি ইন্সপেক্টর এবং তার ছেলে মিলে অর্ধকোটি টাকা আত্মসাৎ। ডেইলি নয়া কণ্ঠ বালিয়াকান্দী তরুন ও যুব নেতৃত্ব সোহেল মাহমুদ মন্টু’র জন্মদিনের শুভেচ্ছা। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে রাতের আধারে হত্যা চেষ্টা ঘটনায় ২জন গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ মুজিব কর্নার এবং কাজল গ্রন্থগারের শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ ঝিনাইগাতীতে রাস্তা সংস্কারের কাজ শুরু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীর গোদাগাড়ীতে ২ টি ওয়াটার সুটার গান, ১৪২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় :  প্রধানমন্ত্রী। ডেইলি নয়া কণ্ঠ

হরিণাকুণ্ডুতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ল বসতঘর। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫ বার পঠিত

হরিণাকুণ্ডুতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ল বসতঘর

সুমন হোসেন ঝিনাইদহ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে নফদার আলী বিশ্বাস (৪০) নামে এক গরিব হতদরিদ্রর লক্ষাধিক টাকাসহ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।
সোমবার (২৬ ফ্রেব্রয়ারি) বিকালে উপজেলার জোড়াদহ ইউনিয়নের
হরিশপুর গ্রামের বিশ্বাস পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা
ঘটে। আগুনে পুড়া হতদরিদ্র নফদার আলী হরিশপুর গ্রামের মাহাতাপ বিশ্বাসের ছে আগুনের দাপট। নিমিশেই শেষ হয়ে যায় সব।

খুটে খেতে একটিও দাঁনা পর্যন্ত থাকলো না। আমি এমন ভয়াবহতার কথা শুনে এসে দেখি আগুনে পুড়ে সব শেষে হয়ে। আমি যতদূর পারি সরকারি সহায়তা করবো বলেও জনান মহিলা ইউপি সদস্য সোহাগী খাতুন।

ট্রিপুল নাইনে ফোন পেয়ে ১১ সদস্যের একটি ইউনিট নিয়ে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখি তাঁহার বসত ভিটা পুড়ে নিঃশেষ হয়ে গেছে। তবে দুঃখের বিষয় লোকটির লক্ষাধিক নগত টাকা পুড়ে গেছে। ঐ বাড়িসহ পাশের একটি বাড়িও পুড়ে গেছে।খবর পেয়ে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে বলেও জানান হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ মাসুদ আলী।

এদিকে হরিণাকুণ্ডু থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে বশত ভিটা পুড়ে যাওয়ার বিষয়ে থানায় ৭০ হাজার টাকা সম্পূর্ণ এবং ৫৫ হাজার আংশিক পুড়ার ঘটনায় ,গতকাল সোমবার রাত ৮:৩০ মিনিটে একটি জিডি হয়েছে। যার নং ১২১৭.। আগুন লেগে নফদার আলী’র ঘরবাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন জোড়াদহ ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া। তাতক্ষনিক সহযোগীতার জন্য পাশে দাঁড়ান দেন চাউল-ডাউল, কাপুড়-চুপুড়। এছাড়াও ঐ পরিবারের নগত টাকাসহ প্রতিশ্রুতি দেন ঘর নির্মাণের উপকরণ টিন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD