1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাথিয়া ট্রাই‌কো ক‌ম্পোষ্ট সার বাজারজাতকর‌ণের উপর মাঠ দিবস অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ বগুড়ায় দীর্ঘ ২৪ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ ওসমানীনগরে এসওএস শিশু পল্লীতে স্কুলড্রেস বিতরণ ও সচেতনতামুলক সভা অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত আটক-১। ডেইলি নয়া কণ্ঠ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট শোকেজিং অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ তানোরে ট্রাকের চাপাই শিশুর মৃত্যু। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে বিএসটিআইএর উদ্যোগে  বিশ্ব মেট্রোলজি দিবস পালন। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহীতে পালিত হলো দেশের প্রথম বিশ্ব মৌ পতঙ্গ দিবস। ডেইলি নয়া কণ্ঠ দৈনিক নয়াকন্ঠ পত্রিকার প্রথম বর্ষপুর্তি রাজবাড়ীতে উদযাপন। ডেইলি নয়া কণ্ঠ

কারামুক্ত বিএনপি নেতার বাসায় খোঁজ খবর নিতে ডঃ আবদুল মঈন খান। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৯ বার পঠিত

কারামুক্ত বিএনপির নেতার খোঁজ খবর নিতে ডঃ আবদুল মঈন খান

মোঃ মোবারক হোসেন নাদিম নরসিংদী জেলা প্রতিনিধি

আজ ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ ইং সোমবার
কারা মুক্ত অসুস্থ বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির বানিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদের খোঁজ নিতে তার বাসায় গিয়েছেন বিএনপি’র জাতীয় স্থায়ীকমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।
অসুস্থ কারামুক্ত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন বলেন, তিনি দীর্ঘ সময় কারাগারে ছিলেন এবং দীর্ঘ সময় কারাগারে থাকার পর অসুস্থ হয়ে পড়েন। কারাগারে থাকার সময়েও দলীয় বিষয়ে কতটুকু সাপোর্ট বিভিন্ন বিষয় গুলো তুলে ধরে কান্না ভেঙ্গে পড়েন তিনি।
ডঃ আব্দুল মঈন খান উনার শারীরিক অসুস্থতার খোঁজখবর নেন এবং সকল বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন এবং আরো বলেন, আমরা গণতন্ত্র রক্ষা ও নিরপেক্ষ সরকারে অধীনে সুষ্ঠু নির্বাচন এবং এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলনে মাঠে আছি এবং থাকবো।
সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের একটি বাণী তিনি বলেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়।
ডঃ আব্দুল মঈন খান আরও বলেন দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই বাকশালি জুলুমবাজ আওয়ামী লীগ সরকারের পতন করা পর্যন্ত আন্দোলনের মাঠে থাকবো এবং আছি ইনশাআল্লাহ।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD