1. sheikhrobirobi008@gmail.com : dailynayakontho :
  2. admin@dailynayakontho.com : unikbd :
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মেহেরপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। ডেইলি নয়া কণ্ঠ নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধার স্ত্রী’র উপর নির্যাতন ও প্রতারণা। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন। ডেইলি নয়া কণ্ঠ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ। ডেইলি নয়া কণ্ঠ তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ঔষধ স্টেরয়েডের রমরমা ব্যবসা। ডেইলি নয়া কণ্ঠ হারিয়ে যাওয়া শিশুকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দিলো আর এম পি ডিবি পুলিশ। ডেইলি নয়া কণ্ঠ রাজশাহী মহানগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণা , যুবক গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ কাটাখালী থানার অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। ডেইলি নয়া কণ্ঠ বগুড়া সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই। ডেইলি নয়া কণ্ঠ মেহেরপুরে কচু ক্ষেতে বিষ প্রয়োগ দুর্বৃত্তের। ডেইলি নয়া কণ্ঠ

রাজবাড়ীর বই মেলা ও সাংস্কৃতিক উৎসবে রেলপথ মন্ত্রী। নয়া কণ্ঠ

  • প্রকাশিতঃ শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ বার পঠিত

রাজবাড়ীর বই মেলা ও সাংস্কৃতিক উৎসবে রেলপথ মন্ত্রী

রাজবাড়ী জেলা প্রতিনিধি
কৃষ্ণ কুমার সরকার

২৩ শে ফ্রেরুয়ারি শুক্রবার লোকে লোকারণ্য বই মেলা।
রাজবাড়ী জেলা শহরের আজাদী ময়দানে চলছে তিন দিন ব্যাপী বই মেলা ও সাংস্কৃতিক উৎসব। আজ শুক্রবার ছিলো এ উৎসবের দ্বিতীয় দিন। এ দিন সন্ধ্যায় উৎসবে যোগদের রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মোঃ জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী রেলের শহর, এই রাজবাড়ীতে ১০৫ একর জমি নিয়ে রেলের একটা কারখানা করবেন।
দীর্ঘ দিন পর তিনি শুক্রবার সকাল ১০.৪৫ মিনিটে ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের রাজবাড়ী রেল স্টেশন আসেন। রাজবাড়ী রেলষ্টেশনের দুরাবস্থা দেখে তিনি কষ্ট পেয়েছেন। এ ষ্টেশনটি তিনি উন্নত করার উদ্যোগ নেবেন। পাশাপাশি আজাদী ময়দানের রেলওয়ে হলটিকেও আধুনিকায়ন করার পদক্ষেপ নেবেন।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রানী সাহা, অতিরিক্ত রাজবাড়ী পুলিশ সুপার মুকিত সরকার, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ী পৌসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু প্রমুখ।
সে সময় মেলায় আগত কবিরা প্রধান অতিথিকে নিজ নিজ লেখা বই উপহার দেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। আজ শনিবার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই মেলা শেষ হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
২০২৩ © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed By UNIK BD